বলিউডবিনোদন

ভারতী সিংকে নিয়ে দুঃসংবাদ, শরীরে আঘাতের কারণে ভারতীর অবস্থা খুবই গুরুতর, সামনে এল বড় খবর

কমেডির জগতে প্রথম শ্রেণীর তারকার মধ্যেই রয়েছেন ভারতী সিং ও তাঁর স্বামী হর্ষ লিম্বাচিয়া

×
Advertisement

ভারতীয় দর্শকদের মধ্যে সিনেমা দেখার পাশাপাশি সিরিয়াল দেখার ট্রেন্ড বেশ ভালই রয়েছে। তাইতো একাধিক ভাষাতে প্রতিদিন সন্ধ্যাবেলা প্রত্যেকের বাড়িতেই টেলিভিশনে চলে কোনো না কোনো ধারাবাহিক। এছাড়াও জনপ্রিয়তা পায় বিভিন্ন রিয়েলিটি শো। আজকাল বেশিরভাগ রিয়েলিটি শোতে সঞ্চালনায় দেখা যায় সেলফ মেড কমেডি স্টার ভারতী সিং ও তাঁর স্বামী হর্ষ লিম্বাচিয়া। কমেডির জগতে প্রথম শ্রেণীর তারকার মধ্যেই রয়েছেন ভারতী। গ্ল্যামার ওয়ার্ল্ডের তথাকথিত গণ্ডি ভেঙে স্টার হয়েছেন তিনি।

Advertisement

আসলে বলিউড মানেই মানুষের কল্পনায় সুন্দরী, শরীরী ভাঁজের মাদকতায় নেশাগ্রস্ত করে দেওয়া এক অভিনেত্রী। তবে সেই ট্যাবু ভেঙে মোটা হওয়া সত্বেও নিজের কাজের মাধ্যমে জনপ্রিয়তার শীর্ষে গিয়েছেন ভারতী সিং। তাঁর কমেডি সেন্স ও ডায়লগ ডেলিভারি মন জয় করে নেয় সকলের। তাঁর হাস্যকর এক্সপ্রেশান যেন জাদুর মত কাজ করে। ভারতের বুকে আট থেকে আশি সকলেই এই ভারতী সিংকে অবশ্যই চেনেন, তা বলার অপেক্ষা রাখে না।

Advertisement

কিছুদিন আগেই ভারতী ও হর্ষের ঘর আলো করে জন্ম নিয়েছে এক সন্তান। তাই তারা কমবেশি সোশ্যাল মিডিয়ার লাইমলাইটেই ছিল। তবে সম্প্রতি এমন এক খবর সামনে এসেছে যা শুনে আপনারও মন খারাপ হয়ে যাবে। জানা গিয়েছে যে ভারতী সিং এখন সংকটজনক অবস্থায় রয়েছেন। তাঁর শরীরের অবস্থা একদমই ঠিক নেই। কি হয়েছে তাঁর? জানতে প্রতিবেদনের শেষ অংশটি অবশ্যই পড়ুন।

সোশ্যাল মিডিয়াতে এখন আলোচনার কেন্দ্রবিন্দুতে রয়েছে ভারতী সিং এর শারীরিক অবস্থা। জানা গিয়েছে, তিনি সুস্থ নেই। তিনি বেশ সংকটজনক অবস্থায় রয়েছেন। সবাই তাঁর সুস্থতা কামনা করছেন। আসলে দোলনা থেকে পড়ে গিয়ে বেশ চোট পেয়েছেন ভারতী সিং। তাই তিনি বেশ অসুস্থ। বর্তমানে সোশ্যাল মিডিয়াতে সবাই ভারতীর দ্রুত আরোগ্য কামনা করছেন।

Related Articles

Back to top button