ভার্চুয়াল ভালবাসায় মাতলেন অর্পিতা-আয়ুষ, সোশ্যালে প্রেম নিবেদন একে অপরকে

Advertisement

Advertisement

২০১৪ র ১৮ ই নভেম্বর বিয়ের পিঁড়িতে বসেছিলেন অর্পিতা-আয়ুষ। দেখতে দেখতে ৬ টি বসন্ত পার করে ফেলেছে এই লাভবার্ডস। সালমান খানের একমাত্র বোন অর্পিতা। তাই বিয়েও তাঁর ধূমধাম করেই হয়েছিলো। বোনের বিয়েতে ১৬ কোটির ফ্ল্যাট পর্যন্ত উপহার দিয়েছিলেন দাদা সালমান। বিয়ের আসর বসেছিল হায়দরাবাদের বিখ্যাত ফলকনামা প্যালেসে, সেজে উঠেছিলো মুম্বইও। কিন্তু এই বছর অর্পিতা-আয়ুষ একসঙ্গে নেই কেন? তবে কি দূরত্ব বাড়ছে এই দুই লাভবার্ডসের মধ্যে?

Advertisement

Advertisement

৬ বছরের বিবাহবার্ষিকীতে এই প্রথম আলাদা আলাদা রয়েছেন অর্পিতা আর আয়ুষ। এই লাভবার্ডসের ঘরে এক ছেলে ও এক কন্যা সন্তান আছে। এরপরেও বিচ্ছেদের আভাস নিয়ে শঙ্কিত নেটিজেনরা।

Advertisement

সমস্ত জল্পনাকে উড়িয়ে অর্পিতা সোশ্যাল মিডিয়ার হাত ধরে বিবাহ বার্ষিকীর উইশ করেন। উল্টোদিকে আয়ুষও শুভেচ্ছা জানায় অর্পিতাকে।

সোশ্যাল মিডিয়া যে কতটা শক্তিশালী তা সকলে বেশ বুঝেছেন। তাই একটুও দেরি না করে বউকে শুভেচ্ছা জানিয়ে রাখলেন খান বাড়ির জামাই।

কর্মমূত্রে বাইরে রয়েছেন আয়ুষ। তাঁর পরবর্তী ছবির শ্যুটিং চলছে এখন। তাই সোশ্যাল মিডিয়া এখন একমাত্র ভরসা। বর্তমানে ভার্চুয়াল ভালবাসায় দিব্যি রয়েছেন এই দুই যুগল।

Recent Posts