×
বলিউডবিনোদন

শরীরে পোশাক নেই বললেই চলে! হাঁটতে গিয়ে মুখ থুবড়ে পড়ার উপক্রম উরফির, ভাইরাল ভিডিও

নিরন্তন বোল্ড অবতারে ফটোশুট করে সোশ্যাল মিডিয়ার লাইমলাইটে থাকেন উরফি

Advertisement

বিতর্ক এবং উরফি জাভেদ যেন এখন গ্ল্যামার ওয়ার্ল্ডের সমার্থক শব্দ। পোশাকী বিতর্কের জেরে প্রায় প্রতিদিন কোনো না কোনো খবরের শিরোনামে উঠে আসেন এই মডেল-অভিনেত্রী। ‘বিগ বস ওটিটি’ দিয়ে লাইমলাইটে এসেছিলেন উরফি জাভেদ। বিগ বসের ঘরে বেশিদিন টিকতে না পারলেও রিয়েল ওয়ার্ল্ডে উর্ফির লাস্যময়ী রূপ তাঁকে সোশ্যাল মিডিয়ার চর্চার কেন্দ্রবিন্দুতে রেখেছে। বর্তমানে তিনি পরিচিতি পান পোশাক পরার কায়দার জন্য। পোশাক এবং স্টাইলের জন্য ট্রোল, সমালোচনা এবং বিদ্রূপ তাঁর রোজকার জীবনের সঙ্গী। তবে তিনি নিজেকে ইন্টারনেট ফ্যাশন স্টার মনে করেন।

Advertisement

নেটিজেনদের হাজার ব্যঙ্গ-বিদ্রুপের শিকার হলেও নিজের ফ্যাশন স্টেটমেন্ট নিয়ে বেশ আত্মবিশ্বাসী এই অভিনেত্রী। নিরন্তন বোল্ড অবতারে ফটোশুট এবং ভিডিও বানিয়ে সোশ্যাল মিডিয়ার লাইমলাইটে থাকেন তিনি। কখনও দেখা যায় উরফির ডেনিম জ্যাকেটের নিচ দিয়ে উঁকি মারছে অন্তর্বাস, তো কখনও দেখা যায় ছেঁড়া কিছু সুতোর সমষ্টি তাঁর পোশাক। তবে এই জন্য মাঝে মাঝে নেটিজেনদের কটাক্ষের মুখে পড়েন তিনি। তবে সমালোচনাতে কান না দিয়ে নিজের মতো করে জীবনযাপন করতে চান তিনি।

আজকালকার দিনে মোটামুটি তিনি যেখানেই যান সেখানেই তাঁকে ঘিরে ধরেন পাপারাজ্জিরা। সম্প্রতি অভিনেত্রীর একটি ভিডিও ব্যাপক ভাইরাল হয়েছে যা নিয়ে বিস্তর চর্চা চলছে ইন্টারনেট দুনিয়াতে। ভিডিওটি শেয়ার করেছে ভাইরাল ভায়ানি। ভিডিওতে দেখা গিয়েছে, উরফি স্পোর্টস ব্রা ও টাইট শর্টস পরে রাস্তায় বেরিয়ে পড়েছেন। পায়ে ফ্ল্যাট হিল। বলা যেতে পারে, তাঁর শরীরের বেশিরভাগ অংশই অনাবৃত। তবে অন ক্যামেরা তিনি হাঁটতে গিয়ে পা পিছলে মুখ থুবড়ে পড়ার উপক্রম হয়। তবে কোনমতে শেষ মুহূর্তে ব্যালেন্স করে নেন অভিনেত্রী।

Advertisement

এই ভিডিও সোশ্যাল মিডিয়াতে পোস্ট হতেই ব্যাপক ভাইরাল হয়ে যায়। ভিডিও দেখে হাসির রোল উঠেছে নেট দুনিয়াতে। একদল নেটিজেন নায়িকার পোশাক সমালোচনা করেন কমেন্ট করে। পাশাপাশি অনেকেই ভিডিওতে লাইক দিয়েছেন এবং অনেকে কমেন্ট করে অভিনেত্রীকে সাবধানে হাঁটাচলা করার পরামর্শ দিয়েছেন। তবে এত সমালোচনা সত্ত্বেও কোনো সমস্যা নেই উরফির। কারণ তাঁর কাছে একটাই কথা সবচেয়ে বেশি প্রাধান্য পায়, যা হল জনপ্রিয়তা।

Related Articles

Back to top button