টলিউডবিনোদন

Koel Mallick: ‘এই অবতারে একদম মানায়না’! কোয়েলের নতুন ফটোসেশান দেখে কটাক্ষ অনুগামীর

বাংলা ছবির জগতে প্রায় আঠারো বছর কাটিয়ে ফেলেছেন এই বঙ্গ তনয়া। অভিনয় আর নাচ দিয়ে সকলের মন জয় করে নিয়েছেন। প্রথমদিন থেকেই টলিউডের এই মিষ্টি নায়িকাকে পছন্দ করে দর্শক। আজও তাঁর জনপ্রিয়তা তুঙ্গে। তবে এরই মাঝে বদলে গেছে নায়িকার ব্যক্তিগত জীবন। ২০২০ সালের মে মাসে এক পুত্র সন্তানের জননী হয়েছেন এই অভিনেত্রী। ঠিক ধরেছেন অভিনেত্রী কোয়েল মল্লিকের কথাই বলছি। মা হওয়ার পর কিছুদিন রুপোলি পর্দা থেকে বিরতি নিয়েছিলেন অভিনেত্রী।

তবে মা হওয়ার জেরে বেড়েছিল ওজনও। তবে ওয়ার্ক আউট করে ঝরিয়ে ফেলেছেন নিজের সব বেলি ফ্যাট। আবারও পুরনো মেজাজে ধরা দিয়েছেন কোয়েল। করোনা আবহে একদিকে ছেলেকে সামলাচ্ছেন অন্যদিকে নিজের কাজের জগতে ফিরে এসেছেন। সিনেমাতে অভিনয়ের কাজ শুরু করে দিয়েছেন। গত বছরেই পুজোর সময়ে কালার্স বাংলাতে নবরুপে মহাদুর্গা হয়ে ফিরে এসেছিলেন। এমনকি গত বছর পুজোর সময়ে মুক্তি পেয়েছিল কোয়েল অভিনীত বনি। এই ছবিতে তাঁর সাথে স্ক্রিন শেয়ার করেছেন অভিনেতা পরমব্রত। বক্স অফিসে এই ছবি বেশ হিট হয়েছে।

সংসার,সন্তান আর কেরিয়ার সবটা ব্যালেন্স করে চলছেন রঞ্জিত মল্লিক কন্যা। অভিনয়ের কাজ আর ছেলেকে সামলানোর পাশাপাশি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে বেশ ভালোই সক্রিয়। মল্লিক বাড়ির নানান অজানা তথ্য, নিজের নাচের ভিডিও, এমনকি নিজের নানান মোহময়ী ফটোসেশানের ছবি আর ভিডিও শেয়ার করলেন। অভিনেত্রীর বয়স ৪০ ছুঁইছুঁই। তবে এখনো নিজের রুপের জাদুতে বহু নিউকামারদের টেক্কা দিতে পারেন। টলি ডিভার গ্ল্যামারাস অবতার দেখে হাজার অনুগামী ফিদা।

 

View this post on Instagram

 

A post shared by Koel Mallick (@yourkoel)

সম্প্রতি নিজের নতুন ফটোসেশানে কটাক্ষের স্বীকার করলেন। ব্ল্যাক লেডি হয়ে নিজের নতুন ছবি দিলেন অভিনেত্রী। ব্ল্যাক ড্রেসে আর নিউড মেক আপ আর স্মোকি আইসে মোহময়ী অবতারে ধরা দিলেন অভিনেত্রী। খোলা চুল আর হাসির সাথে স্টানিং লুকে এই ছবি শেয়ার করতে অনেকেই অভিনেত্রীর লুকের প্রশংসা করেছেন। তবে এর মাঝে এক অনুগামী লিখেছেন, ‘কোয়েল দি আজকাল তুমি এমন মেক আপ আর এমন পোজ দাও একদম ভালো লাগেনা… তুমি যেমন তেমনই থাকবে তাতেই তোমাকে আমরা ভালোবাসি….তোমার এই অবতার একদম মানায়না’। তবে অনেকে অভিনেত্রীর রুপের প্রশংসা করেছেন। নিমেষে ভাইরাল হয় এই পোস্ট।

 

View this post on Instagram

 

A post shared by Koel Mallick (@yourkoel)

Related Articles

Back to top button