বলিউডবিনোদন

প্রয়াত অভিনেতা পরেশ রাওয়াল! বিতর্কিত পোস্টের মজার ছলে জবাব দিলেন অভিনেতা

৬৫ বছর বয়সের পরেশ রাওয়ালকে মৃত বলা হলেও তিনি জানিয়েছেন যে তিনি সম্পূর্ণ সুস্থ রয়েছেন

×
Advertisement

সম্প্রতি গোটা ভারত করোনার মত মারণব্যাধি সাথে লড়াই করছে। চলতি বছরের শুরুতে নতুন মিউট্যান্ট স্ট্রেনকে হাতিয়ার করে করোনার দ্বিতীয় ঢেউ রীতিমতো নাজেহাল করে দিয়েছে গোটা দেশবাসীকে। হসপিটালে বেড নেই ও অক্সিজেনের ঘাটতি দেখা যাচ্ছে একাধিক রাজ্যে। মাঝে মাঝেই তারকা মানুষদের মৃত্যুর খবর সামনে আসছে। এই ভয়াবহ পরিস্থিতির মাঝে আজ শুক্রবার সকালে হঠাৎ করেই সোশ্যাল মিডিয়াতে কিছু পোষ্ট দেখা যায় যাতে লেখা আছে যে জনপ্রিয় বলিউড অভিনেতা পরেশ রাওয়ালের প্রয়াণ হয়েছে। রীতিমতো এই খবর দাবানলের মত ছড়িয়ে পড়লে কিছুক্ষণ বাদেই জানা যায় যে অভিনেতার কিছু হয়নি। দিব্যি বেঁচে আছে সে। কেউ নকল খবর ছড়িয়ে দিয়েছে।

Advertisements
Advertisement

এই নকল খবর ছড়ানো করোনাকালে এই প্রথম এমন নয়। এর আগেও সোশ্যাল মিডিয়াতে বিভিন্ন বলিউড অভিনেতা অভিনেত্রীর মৃত্যুর ভুঁয়ো খবর ছড়িয়ে পড়েছিল। কিছুদিন আগেই নকল ভাবে মৃত্যু হয়েছিল কিরণ খের, লাকি আলি ও মুকেশ খান্নার। এবার সেই তালিকায় যোগ দান করলেন পরেশ রাওয়াল। তিনি তার মৃত্যুর খবর সকালে জানতে পারলে বেশ রসিকতা করেই সোশ্যাল মিডিয়াতে একটি পোস্ট করেন। তিনি তার মৃত্যুর ভুঁয়ো খবরের একটি স্ক্রিনশট নিয়ে টুইট করে লিখেছেন, “৭ টা বেজে যাওয়ার পর ঘুমাচ্ছিলাম। ভুল বোঝাবুঝির জন্য অত্যন্ত দুঃখিত।”

Advertisements

Advertisements
Advertisement

অভিনেতা যে তার মৃত্যুর ভুঁয়ো খবরের স্ক্রীনশট তুলে ছিল তাতে দেখা গিয়েছিল পরেশ রাওয়ালের ছবি একটি ফ্রেমে সাজিয়ে দুপাশে ফটোশপ করে মোমবাতি বসানো রয়েছে। অবশ্য তিনি রসিকতা করে একটি ফেসবুক পোষ্ট করেই এই নিয়ে আর তেমন কোনো বক্তব্য রাখেন নি। তবে কিছুদিন আগে মুকেশ খান্নার মৃত্যুর খবর ছড়িয়ে গেলে তিনি বেজায় ক্ষুব্ধ হয়েছিলেন। তিনি ইনস্টাগ্রামের পাতায় একটি ভিডিও পোস্ট করে বলেছিলেন, “আমি এখানে আপনাদের এটা বলতে এসেছি যে আমি একেবারে ঠিক আছে। সুস্থ আছি। গুজব মিথ্যে যা ছড়িয়েছে তা আমি মিথ্যা প্রমাণ করার জন্য এসেছি। যারা এই ধরনের মিথ্যা খবর ছড়ায় তাদের কড়া ভাষায় নিন্দা করছি।”

Related Articles

Back to top button