বিনোদন

Priyanka Chopra: সাহসী পোশাকে ফ্যাশন শোতে অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া, উপস মোমেন্টের শিকার বলি ডিভা

ডিজাইনার পোশাক পরে মাঝে মাঝেই পোশাক বিভ্রাটের সম্মুখীন হন তারকারা

Advertisement

Advertisement

ডিজিটাল দুনিয়ার সাথে পাল্লা দিয়ে চলতে গিয়ে ৮ থেকে ৮০ আজকাল সকলেই সোশ্যাল মিডিয়া ব্যবহার করে থাকেন। প্রায় সকলের অ্যাকাউন্ট রয়েছে ইনস্টাগ্রাম, টুইটার, ফেসবুকে ইত্যাদি জায়গায়। এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ঘরে বসেই আমরা খবর পেয়ে যাই গোটা দেশের। সাধারণ মানুষ যেমন এই সোশ্যাল মিডিয়া ব্যবহার করেন ঠিক তেমনি তারকারাও এই সোশ্যাল মিডিয়া ব্যবহার করে নিজেদের ফ্যানদের সাথে যোগাযোগ বজায় রাখেন। পাশাপাশি আবার পাপ্পারাজিরা সব সময় তারকাদের লেসবন্দি করে রাখতে চান। কারণ যতই হোক না কেন তারকাদের স্টাইল স্টেটমেন্ট গোটা দেশ ফলো করে চলে।

Advertisement

বেশিরভাগ সময় এই বলিউড তারকারা বিভিন্ন ডিজাইনার পোশাক পরে জনসম্মখে আসেন। এই ডিজাইনার পোশাক দেখতে ভালো হলেও সামলানো বেশ কঠিন হয়ে পড়ে পরিস্থিতির ভিত্তিতে। বেশিরভাগ সময় তাদের ভালো লাগলেও মাঝে মাঝে ক্যামেরাবন্দি হয়ে যায় তাদের পোশাক বিভ্রাট। সম্প্রতি এই উপস মোমেন্টের শিকার হয়েছিল বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। ডিজাইনার পোশাক পরতে গিয়েই হয়েছিল বিপত্তি। ঠিক কি হয়েছিল? জানতে এই প্রতিবেদনটি শেষ অব্দি অবশ্যই পড়ুন।

Advertisement

আসলে প্রিয়াঙ্কা চোপড়া বরাবর সাহসী ডিজাইনার পোশাক পরে ফ্যানদের চমকে দেন। সম্প্রতি নিয়ে একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে উপস্থিত হন একাধিক স্লিট যুক্ত পোশাক পরে। তাঁকে দেখতে অপরূপ সুন্দরী লাগলেও, পোশাকের কাটা অংশ দিয়ে শরীরের অনেক অংশই ক্যামেরাবন্দি হচ্ছিল অভিনেত্রীর। মঞ্চে উঠে তিনি বারবার পোশাক ঠিক করার চেষ্টা করলেও, তাঁর হাই থাই কাট পোশাক তাকে সমস্যায় ফেলেছিল। এই ভিডিও ইন্টারনেট দুনিয়াতে আসতেই ব্যাপক ভাইরাল হয়ে যায়।

Advertisement

Recent Posts