Bollywood Actress: লজ্জার সব সীমা অতিক্রম করে ফ্যানদের কাবু করলেও পরে ক্যারিয়ার বাঁচাতে পারেননি এই অভিনেত্রীরা

আগেকার দিনে বলিউড সিনেমাতে সাহসী দৃশ্য করা খুব কঠিন ছিল

Advertisement

Advertisement

বলিউড দুনিয়ার পুরনো সিনেমা থেকে শুরু করে নতুন সিনেমা সবকিছুই নেটিজেনদের নখদর্পণে থাকে। বিভিন্ন সিনেমাতে বিভিন্ন ধরনের তারকা কাজ করে লাইমলাইটে আসেন। কেউ কেউ অনেক সিনেমা করেও দর্শকদের প্রিয় হতে পারেন না, তো আবার কেউ কেউ হাতেগোনা কয়েকটি সিনেমাতে অভিনয় করে দর্শকদের মনের মনিকোঠায় সর্বদা রয়ে যায়। আবার অনেকে এমনও আছেন যারা বলিউডে ক্যারিয়ার তৈরির জন্য লজ্জার সমস্ত সীমা লঙ্ঘন করে অভিনয় করা সত্ত্বেও বর্তমানে লাইট ক্যামেরা অ্যাকশন দুনিয়া থেকে তাঁরা হারিয়ে গেছেন। এমনই কিছু অভিনেত্রীদের নিয়ে আজকের এই প্রতিবেদন।

Advertisement

‘খওয়াহিশ’ ছবির মাধ্যমে বলিউডে হয়েছিল তাঁর অভিষেক। তিনি আর কেউ নন, পুরনো বলিউডের হটবোম্ব মল্লিকা শেরাওয়াত। তিনি তখনকার দিনে যে সাহসিকতার পরিচয় দেখিয়েছিলেন তা দেখে আজও অবাক হয়ে যেতে পারেন অনেকে। ক্যারিয়ারের জন্য তিনি লজ্জার সমস্ত সীমা অতিক্রম করে বিভিন্ন সিনেমাতে বেডসিনে অত্যন্ত লাস্যময়ী স্টাইলে কাজ করতেন। তাঁর সাহসিকতা দেখে পাগল হয়ে যেতেন ফ্যানরা। তবে এত কিছু সত্ত্বেও বলিউডে পাকাপোক্ত জায়গা করে নিতে পারেননি এই অভিনেত্রী।

Advertisement

Advertisement

ইমরান হাসমির সাথে ‘জান্নাত ২’ সিনেমায় কাজ করে রাতারাতি পুরুষদের স্বপ্ন হয়ে উঠেছিলেন এশা গুপ্তা। তবে তারপর থেকে খুব একটা বেশি কাজ পাননি তিনি। তবে সম্প্রতি ওয়েব সিরিজ দুনিয়াতে তার কাজ সমাদৃত হচ্ছে বিভিন্ন মহলে। কিছুদিন আগে আশ্রম ওয়েব সিরিজে ধামাকাদার পারফরমেন্স দিয়ে বলিউডে কামব্যাক করতে চাইছেন এই অভিনেত্রী।

বলিউড এবং লাস্যময়ীতার কথা বলতে গেলে আগে যেই অভিনেত্রীর কথা প্রথমেই আসত, তিনি হলেন সানি লিওন। ‘জিসম ২’ সিনেমার মাধ্যমে বলিউডে আত্মপ্রকাশ করেছিলেন তিনি। তার প্রত্যেকটি সিনেমাতে রয়েছে রক্ত গরম করা বেডসিন এবং রোমান্টিক চুম্বন দৃশ্য। তাঁর সিনেমায় অন্তরঙ্গ সিন থাকবে না, এমনটা অসম্ভবই বটে। তবে বর্তমানে খুব কম সিনেমাতেই দেখা যায় এই সানি লিওনিকে।

‘দেব ডি’ ছবির মাধ্যমে অভিনয় জগতে পা রাখেন মাহি গিল। এই ছবিতে অনেক সাহসী দৃশ্য দেওয়ার পরও ক্যারিয়ারে বিশেষ কোনো নাম করতে পারেননি মাহি।

আর এই তালিকায় যার নাম না নিলেই নয় তিনি হলেন পাওলি দাম। এই বাঙালি অভিনেত্রী অ্যাডাল্ট বলিউড ইন্ডাস্ট্রিতে রীতিমতো সাড়া ফেলে দিয়েছিলেন ‘হেট স্টোরি’ সিনেমাতে ডেবিউ করে। এই ছবিতে, অভিনেত্রী অনেক সাহসী দৃশ্য দিয়েছিলেন। কিন্তু তারপর তিনি তার অভিনয় ক্যারিয়ার বাঁচাতে ব্যর্থ হন।

Recent Posts