বিনোদনবলিউড

Hina Khan: হলুদ পোশাকে বোল্ড হিনা খান, অভিনেত্রীর রূপে মুগ্ধ সমগ্র নেটজনতা

×
Advertisement

হীনা খান হিন্দি টেলিভিশন জগতের অন্যতম পরিচিত অভিনেত্রী। টেলিভিশন দুনিয়ার পাশাপাশি ওয়েব প্ল্যাটফর্মেও তিনি একাধিক কাজ করেছেন। ২০০৯ থেকেই অভিনেত্রী হিসেবে বিনোদন জগতে নিজের যাত্রা শুরু করেন অভিনেত্রী। স্টার প্লাসের ‘ইয়ে রিস্তা কেয়া কেহেলাতা হে’ ধারাবাহিকের মাধ্যমেই দর্শকদের মাঝে পরিচিতি ও জনপ্রিয়তা পেয়েছিলেন তিনি। ‘কাসৌটি জিন্দেগী কে’তেও তার অভিনয় যথেষ্ট প্রশংসিত হয়েছিল দর্শকমহলে। ‘বিগ বস ১১’ ও ‘ফিয়ার ফ্যাক্টর: খাতরো কে খিলারী ৮’এও দেখা মিলেছিল অভিনেত্রীর।

Advertisement

বর্তমানের অভিনেত্রী হিসেবে সোশ্যাল মিডিয়ার পাতাতেও ভালোই অ্যাক্টিভ অভিনেত্রী। প্রায়ই নিজের একাধিক ছবি কিংবা ভিডিও শেয়ার করে থাকেন তিনি। তিনি হিন্দি টেলিভিশন জগতের অন্যতম সাহসী অভিনেত্রী। অভিনয়ের পাশাপাশি শরীরচর্চা নিয়েও প্রায়ই চর্চায় থাকেন তিনি। তিনি ইন্ডাস্ট্রির অন্যতম ফিটনেস ফ্রিক অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ার অন্যতম স্টাইল স্টেটমেন্টও তিনি। নিজের সাজ পোশাক নিয়ে প্রায়ই চর্চায় থাকতে দেখা যায় হিনা খানকে। সম্প্রতি আবারো নিজের লুকের জন্যই চর্চায় অভিনেত্রী।

 

View this post on Instagram

 

A post shared by HK (@realhinakhan)

Advertisement

সম্প্রতি যে ছবির সূত্র ধরে চর্চায় হিনা খান, সেখানে অভিনেত্রীকে একটি হলুদ রঙের ডিজাইনার পোশাকে দেখা গিয়েছে। এই পোশাকের সাথে নিজের সাজ পূরণ করার জন্য অভিনেত্রী চুলে কার্লিং করিয়ে বেঁধেছিলেন। পাশাপাশি পরেছিলেন মানানসই অলংকারও। অভিনেত্রীর এই নতুন লুক রীতিমত মুগ্ধ করেছে সকলকে। সেকথা নেটনাগরিকরা কমেন্টবক্সে লিখে জানিয়েছেন অনেকেই। সম্ভবত কোনো ফটোশুটের খাতিরেই এই সাজে সেজে উঠেছিলেন হিনা খান। নিজের এই লুক অভিনেত্রী নিজেই শেয়ার করে নিয়েছেন নিজের সোশ্যাল মিডিয়ার পাতায়, যা এই মুহূর্তে ভাইরাল অগণিত নেটনাগরিকদের মাঝে।

 

View this post on Instagram

 

A post shared by HK (@realhinakhan)

যেকোনো ধরনের পোশাকেই সাবলীল অভিনেত্রী। হিনা খানের সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখলেই সবটা স্পষ্ট হবে। কয়েকদিন আগে একটি বেগুনি রংয়ের ব্যাকলেস পোশাকে দেখা মিলেছিল তার। সেই পোশাকে পিঠ দেখিয়ে নিজের বেশ কয়েকটি ছবি শেয়ার করে নিতে দেখা গিয়েছিল তাকে। সেই ছবিগুলিও রীতিমত ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।

Related Articles

Back to top button