নিজের বাড়ির ছাদে ভোজপুরি গানে রিল ভিডিও বানিয়ে ফেমাশ হল এই কিশোরী, ঝড়ের গতিতে ভাইরাল

Advertisement

Advertisement

বর্তমান যুগে সোশ্যাল মিডিয়া মানুষের কাছে তাদের বিনোদনের অন্যতম প্রধান মাধ্যম হয়ে উঠেছে। এখন অধিকাংশ মানুষই নিজেদের অবসরের বেশিরভাগ সময়টাই কাটান এই সোশ্যাল মিডিয়ায়। বিনোদন মাধ্যম হওয়ার পাশাপাশি সোশ্যাল মিডিয়া যেকোনো মানুষের প্রতিভাকে সকলের সামনে তুলে ধরার জন্য একটি গুরুত্বপূর্ণ প্ল্যাটফর্মও বটে। এখন প্রায় সকলেই নিজেদের প্রতিভাকে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সকলের সামনে আনতে চান।

Advertisement

প্রতিদিন প্রতিমুহূর্তে সোশ্যাল মিডিয়ায় একাধিক ভিডিও ভাইরাল হচ্ছে। কেউ নিজের নাচের, কেউ গানের, কেউবা আঁকার, আবার কেউ নিজের শিল্পীসত্তাকে প্রকাশ করতে চান এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই। বর্তমান যুগের সোশ্যাল মিডিয়া মানে কোন একটি নির্দিষ্ট প্ল্যাটফর্ম নয়, এক্ষেত্রে মানুষের সামনে খোলা রয়েছে অনেকগুলো রাস্তা। ফেসবুক, ইনস্টাগ্রাম, ইউটিউব, টুইটার ইত্যাদির মত একাধিক প্ল্যাটফর্ম রয়েছে মানুষের সামনে, যার মাধ্যমে তারা বিভিন্নভাবে নিজেদের প্রতিভাকে তুলে ধরতে সক্ষম হয়।

Advertisement

সাম্প্রতিক যুগে এই সোশ্যাল মিডিয়ার হাত ধরেই তরুণ প্রজন্মের অনেকেই নিজেদের প্রতিভাকে পৌঁছে দিতে পেরেছেন বহু মানুষের কাছে। নেটদুনিয়ার মাধ্যমে তাদের পরিচিতি এসেছে অনেকের মধ্যে। সম্প্রতি তেমনি এক তরুণ যুবতী মেয়ের ভোজপুরি গানে বানানো রিল ভিডিও ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।

Advertisement

সম্প্রতি ভাইরাল হওয়া ভিডিওটিতে শিবন্যা নামের একটি মেয়েকে ভোজপুরি গানে রিল ভিডিও বানাতে দেখা গিয়েছে। সোশ্যাল মিডিয়ায় নিজেকে ইনফ্লুয়েন্সার বলে দাবি করেছেন মেয়েটি। ভিডিওটি বানানোর সময় তিনি ফুলহাতা প্রিন্টেড টি-শার্ট ও নীল জিন্স পড়েছিলেন। নিজের বাড়ির ছাদেই ভিডিওটি বানিয়েছেন তিনি। সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয় শিবন্যা, তা তার সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখলেই স্পষ্ট হয়। তার শেয়ার করা যেকোন ভিডিওর মতই এই ভিডিওটিও তার অনুরাগীদের মধ্যে ভাইরাল হয়েছে।