বলিউডবিনোদন

বলিউড অভিনেত্রীদের সৌন্দর্য্যের নিরিখে ক্লিন বোল্ড করবেন ববি দেওলের স্ত্রী, রইল ছবি

ববি দেওলের স্ত্রী তানিয়া দেওল একজন ব্যবসায়ী

×
Advertisement

বলিউড গ্ল্যামার ওয়ার্ল্ডে তারকাদের অভিনয় দক্ষতা থেকে শুরু করে ব্যক্তিগত জীবন, সবই নেটিজেনদের চর্চার কেন্দ্রবিন্দুতে চলে আসে। বিশেষ করে তারকাদের বিভিন্ন ফ্যাশন সেন্স বা তাদের পরিবারের সদস্যদের বিভিন্ন না জানা কথা সোশ্যাল মিডিয়াতে ব্যাপক ভাইরাল হয়ে থাকে মাঝে মধ্যেই। আসলে নেটিজেনদের নজর এড়ায় না তারকাদের কোনো কথাই। এই বলি টাউনের এক অত্যন্ত গুরুত্বপূর্ণ ও প্রভাবশালী অভিনেতা হলেন ববি দেওল। তার ক্যারিয়ারে একাধিক উত্থান পতন হলেও তিনি ভারতবাসীর জন্য প্রচুর হিট ফিল্ম করেছেন।

Advertisement

ধর্মেন্দ্রর ছেলে ববি দেওলকে চেনেন না এমন মানুষের সংখ্যা শূন্য হয়তো। আসলে বিভিন্ন ধরনের সিনেমাতে নিজের অভিনয় দক্ষতা প্রমাণ করেছেন তিনি। সব চরিত্রেই তাঁর সাবলীল অভিনয় সকলের মন জয় করে নিয়েছে। তবে আজকের এই প্রতিবেদন ববি দেওলকে নিয়ে নয়। এই প্রতিবেদনে আপনাদের ববি দেওলের সুন্দরী স্ত্রীয়ের সম্পর্কে আপনাদের জানাব। জানিয়ে রাখি, বিখ্যাত অভিনেতার স্ত্রীয়ের নাম তানিয়া দেওল। তাঁর সৌন্দর্যের সামনে ফিকে হয়ে যায় অনেক তাবড় তাবড় বলিউড অভিনেত্রী।

Advertisement

তানিয়া দেওল গ্ল্যামার ওয়ার্ল্ডের লাইমলাইট থেকে অনেক দূরে থাকেন। তাঁকে জলপরীর মত সুন্দর দেখতে হলেও তিনি অভিনয় জগতে পা রাখেননি। এমনকি একাংশ নেটিজেনদের দাবি তানিয়া দেওল, মিস ওয়ার্ল্ড ঐশ্বরিয়া রাই বচ্চনের থেকেও অনেক সুন্দর দেখতে। কিন্তু এত সুন্দরী হওয়ার পরও তিনি বলিউড জগৎ থেকে কেন দূরে থাকেন এই নিয়ে সম্প্রতি তুমুল চর্চা শুরু হয়েছে ইন্টারনেট দুনিয়াতে।

আসলে তানিয়া দেওল একজন ব্যবসায়ী। তিনি নিজের ব্যবসার কাজকর্ম নিয়ে সর্বদা ব্যস্ত থাকেন। তাই তো বলিউডের সাথে খুব একটা যোগাযোগ নেই তার এমনকি ববি দেওলের সাথেও কোনো ইভেন্টে দেখা যায় না তাঁর স্ত্রীকে। তবে তানিয়া দেওলের কিছু ছবি দেখে ফিদা হয়ে গেছেন লাখ লাখ মানুষ। অনেকেই আবার ইচ্ছা প্রকাশ করেছেন যে তানিয়া দেওল যদি সিনেমার জগতে চলে আসেন।

Related Articles

Back to top button