নীল শাড়ি কালো ব্লাউজে দুই যুবতীর দারুণ নাচ, খোলা চুলে মহিত করেছে সকলকে, ভাইরাল ভিডিও

Advertisement

Advertisement

বর্তমান যুগে সোশ্যাল মিডিয়া মানুষের কাছে তাদের বিনোদনের অন্যতম প্রধান মাধ্যম হয়ে উঠেছে। এখন অধিকাংশ মানুষই নিজেদের অবসরের বেশিরভাগ সময়টাই কাটান এই সোশ্যাল মিডিয়ায়। বিনোদন মাধ্যম হওয়ার পাশাপাশি সোশ্যাল মিডিয়া যেকোনো মানুষের প্রতিভাকে সকলের সামনে তুলে ধরার ক্ষেত্রে একটি গুরুত্বপূর্ণ প্ল্যাটফর্মও বটে। এখন প্রায়ই সকলে নিজেদের প্রতিভাকে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সকলের সামনে আনতে চান, শুরু করার জন্য তাদের কোনো বড় রিয়্যালিটি শো-এর অপেক্ষায় থাকতে হয় না।

Advertisement

প্রতিদিন প্রতি মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় একাধিক ভিডিও ভাইরাল হচ্ছে। কেউ নিজের নাচের, কেউ গানের, কেউবা আঁকার, আবার কেউ নিজের শিল্পীসত্তাকে প্রকাশ করছেন এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই। বর্তমান যুগের সোশ্যাল মিডিয়া মানে কোন একটি নির্দিষ্ট প্ল্যাটফর্ম নয়, এক্ষেত্রে মানুষের সামনে খোলা রয়েছে অনেকগুলো রাস্তা। ফেসবুক, ইনস্টাগ্রাম, ইউটিউব, টুইটার, স্ন্যাপচাট ইত্যাদির মত একাধিক প্ল্যাটফর্ম, যার সাহায্যে তারা নিজেদের প্রতিভাকে সকলের সামনে তুলে ধরতে সক্ষম হন অনেকেই।

Advertisement

সাম্প্রতিক যুগে এই সোশ্যাল মিডিয়ার হাত ধরেই তরুণ প্রজন্মের অনেকেই নিজেদের প্রতিভাকে পৌঁছে দিতে পেরেছেন বহু মানুষের কাছে। নেটদুনিয়ার মাধ্যমে তাদের পরিচিতি এসেছে অনেকের মধ্যে। সম্প্রতি দুই সুন্দরী যুবতী দুর্দান্ত নেচে রাতের ঘুম উড়িয়েছে একাধিক পুরুষ নেটিজেনদের।

Advertisement

সম্প্রতি ‘ডান্স কুইন’ নামের একটি ইনস্টাগ্রাম পেজ থেকে দুই সুন্দরীর নাচের ভিডিও শেয়ার করা হয়েছে, যা এই মুহূর্তে ভাইরাল নেটিজেনদের মধ্যে। হিট বলিউড গান ‘পিপাল অন দা ফ্লোর’এর মিউজিকে দুর্দান্ত নেচেছেন এই দুই সুন্দরী। তাদের নাচ দেখে রীতিমতো মুগ্ধ সকলে। তারা কোনো একটি নাচের স্টুডিওতে এই নাচের ভিডিওটি শুট করেছেন, তা ভিডিওটি দেখেই বোঝা যাচ্ছে। তাদের নাচ দেখে এটাও স্পষ্ট তারা দক্ষ নৃত্যশিল্পীও বটে। নাচের সময় খোলা চুলে, নীল শাড়িতে, কালো ব্লাউজে রীতিমতো মোহময়ী রূপে মহিত করেছেন সকলকে। খুব স্বাভাবিক ভাবেই এই ভিডিওটি শেয়ার হতেই ভাইরাল হয়ে গেছে অসংখ্য নেটনাগরিকদের মধ্যে।

Recent Posts