রাজ্য বিজেপি থেকে শোকজ করা হল সায়ন্তন বসুকে, চিঠি দিলীপের

Advertisement

Advertisement

জিতেন্দ্র তিওয়ারির দলে যোগদান নিয়ে যোগদান নিয়ে সংবাদমাধ্যমে বিবৃতি দিয়ে বিপাকে পড়লেন বিজেপি নেতা সায়ন্তন বসু। দলের দিক থেকে শোকজ করা হল তাকে। চিঠি দিয়ে ৭ দিনের মধ্যে জবাব তলব করেছেন গেরুয়া শিবিরের রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। একই কারণে শোকজের মুখে পড়তে হয়েছে বিজেপির আলিপুরদুয়ার জেলার সভাপতি গঙ্গাপ্রসাদ শর্মাও।

Advertisement

দলের নেতৃত্বের সাথে সাময়িক মনোমালিন্য। তৃণমূলের সাথে সম্পর্ক ছেদের কথা ঘোষণা করেছেন আসানসোলের পুরনিগম তথা পাণ্ডবেশ্বরের বিধায়ক জিতে ন্দ্র তিওয়ারি। কিছুদিন আগে পদত্যাগ করেছিলেন তিনি। তবে কি এই বার তিনি হাঁটবেন শুভেন্দুর পথে? সেই নিয়ে রাজনৈতিক মহলে চলছে জল্পনা। কিন্তু ঘটনা হল, সমস্যা মিটতে লাগেনি বিশেষ সময়। মন্ত্রী অরূপ বিশ্বাসের সাথে বৈঠক করেছেন জিতেন্দ্র তিওয়ারি। তারপরেই তিনি জানিয়ে দিয়েছেন যে, তৃণমূল তথা শাসক দলেই থাকছেন তিনি।

Advertisement

এরই মাঝে আবার জিতেন্দ্র কে নিয়ে রাজনৈতিক মহলে জল্পনা উঠেছে তুঙ্গে। সোশ্যাল মিডিয়ায় পোস্ট দিয়ে জিতেন্দ্রকে দলে নেওয়ার বিরোধিতা করেছেন আসানসোলের গেরুয়া শিবিরের সাংসদ বাবুল সুপ্রিয়। অন্যদিকে জিতেন্দ্রকে দলে নেওয়ার বিপক্ষে দেখা গিয়েছিল সায়ন্তন বসুকে। সায়ন্তনের সাথ দিয়েছিলেন অনেক বিজেপি নেতাই। বস্তুত, এইদিন সাংবাদিক সম্মেলনে সায়ন্তন জানিয়েছিলেন,”জিতেন্দ্রকে ভারতীয় জনতা পার্টিতে নেওয়া ঠিক হবেনা।” কেন্দ্রীয় নেতৃত্বের সাথে এই বিষয়ে কথা বলবেন তিনি, তা ও এইদিন সাংবাদিক বৈঠকে জানিয়েছেন সায়ন্তন। তার সায়ন্তন বসুকে শোকজের চিঠি পাঠিয়েছেন রাজ্যের বিজেপি সভাপতি দিলীপ ঘোষ। তবে এই শোকজের প্রেক্ষিতে এইদিন ক্ষমা ও চাইতে দেখা গিয়েছে সায়ন্তন বসুকে।

Advertisement

Recent Posts