নিউজপলিটিক্সরাজ্য

“বদলও চাই, বদলাও চাই”, পুলিশ সহ রাজ্য সরকারকে তুলোধনা রাজু বন্দ্যোপাধ্যায়ের

পেনশন বন্ধ করে দেব, পুলিশকে হুঁশিয়ারি রাজু বন্দ্যোপাধ্যায়ের (Raju Banerjee)

Advertisement

আবারও এইদিন পুলিশ কর্মীদের আক্রমণ করতে দেখা গেল বিজেপি নেতা রাজু বন্দ্যোপাধ্যায়কে (Raju Banerjee)। বীরভূম থেকে এইবার পেনশন বন্ধ করে দেওয়ার হুঁশিয়ারি দিলেন বিজেপি নেতা। এইদিন সুর চড়িয়ে তিনি বললেন,”একুশে কেবল বদল নয়, বদলাও চাই।”

বৃহস্পতিবার তথা আজ সাঁইথিয়ায় বাংলা বিজেপির সহ সভাপতি রাজু বন্দ্যোপাধ্যায় জনসভা করেন। পুলিশ এবং রাজ্য সরকার ছাড়াও এইদিন তার নিশানায় ছিলেন বীরভূমের তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডল৷ প্রথমে পুলিশের উদ্দেশ্যে তোপ দেগে নেতা বলেন,”বিজেপি কর্মীদের টেনশন দিলে পুলিশ কর্মীদের ভবিষ্যতে পেনশন বন্ধ হয়ে যাবে। এমনকি সাসপেনশনও হয়ে যেতে পারে”৷ এর পরে কর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন,”অনুব্রত মণ্ডলের বাহিনী যদি আপনাদের পগারপার করে দিতে আসে তাহলে বলব, পা ভেঙে দিন।” কর্মীদের চাঙা করতে শাসক শিবিরকে তীব্র আক্রমণ করে বিজেপি নেতা বলেন,”বিধানসভা ভোটে বুথের কাছে এসে কেউ মস্তানি করলে তিনি হেঁটে আসবেন, খাটে যাবেন।”

বাংলার একের পর এক বিজেপি কর্মী খুনের বিষয়ে রাজু বলেন,”পুলিশ মিথ্যে মামলা দিয়ে আমাদের কর্মীদের জেলে ভরে দিচ্ছে। চিন্তায় তারা করতে পারছেন না দলীয় কাজ। ঘরেও থাকতে পারছেনা৷ তাই আমরা বদলাও চাই, আর বদলও চাই।” অনুব্রত মহাযজ্ঞকে রাবণের ধার্মিকতার সঙ্গে তুলনা করে বলেন, “রাবনও এমন যজ্ঞ করে ছিল। রামের কাছ থেকে বাঁচতে পারেনি। অনুব্রতও পারবে না।” রাজু বন্দ্যোপাধ্যায়ের এমন আক্রমণ বিষয়ে প্রশ্ন করা হলে প্রথমে কোনও মন্তব্য করতে চাননি অনুব্রত মণ্ডল। পরবর্তীতে তিনি বলেন, “বিজেপির ওই নেতা প্রায়ই জেলায় এসে হাত-পা ভেঙ্গে দেওয়ার হুমকি দিচ্ছেন। এতে মানুষের মনে ক্ষোভ জন্মাচ্ছে। তাতে যদি কেউ ওর হাত-পা ভেঙ্গে দেন তাহলে আমার কিছু বলার থাকবে না।”

Tags

Related Articles

Back to top button