Today Trending Newsনিউজপলিটিক্সরাজ্য

মনোনয়নপত্র জমা দিলেন টালিগঞ্জ বিজেপি প্রার্থী বাবুল সুপ্রিয়, গাড়ি ঘিরে বিক্ষোভ তৃণমূল সমর্থকদের

সোমবার আলিপুর জেলাশাসকের দপ্তরে মনোনয়নপত্র জমা দিয়েছেন বাবুল সুপ্রিয়

×
Advertisement

একুশে বাংলা বিধানসভা নির্বাচন দোরগোড়ায় এসে উপস্থিত হয়েছে। ইতিমধ্যেই রাজ্যের সমস্ত রাজনৈতিক দল তাদের প্রার্থী তালিকা ঘোষণা করে দিয়েছে। প্রার্থীরা তাদের নিজ কেন্দ্রে প্রচারে বেরিয়ে পড়েছে। এবার টালিগঞ্জ বিধানসভা কেন্দ্র থেকে বিজেপি প্রার্থী মনোনীত হয়েছেন কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়। তিনি আজ অর্থাৎ সোমবার আলিপুর জেলাশাসকের দপ্তরে তার নির্বাচনে মনোনয়নপত্র জমা দিয়েছেন। মনোনয়নপত্র জমা দেয়ার আগে তিনি রোড সো করে আলিপুর জেলা শাসক দপ্তরে পৌঁছান। কিন্তু জেলাশাসকের অফিসে ঢোকার আগে বাবুল সুপ্রিয়র গাড়ি ঘিরে তুমুল বিক্ষোভ দেখায় তৃণমূল কর্মী সমর্থকরা। আসলে নির্বাচন প্রাক্কালে দিন যত এগিয়ে আসছে ততই রাজ্যজুড়ে পাল্লা দিয়ে বাড়ছে তৃণমূল-বিজেপি দ্বন্দ্ব।

Advertisement

বিজেপির দ্বিতীয় দফা প্রার্থী ঘোষণার দিন টালিগঞ্জের প্রার্থী হিসেবে মনোনীত হন কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়। প্রথমে সাংসদ হওয়ার পরেও প্রার্থী হওয়ায় বঙ্গ রাজনীতিতে তীব্র বিতর্ক সৃষ্টি হয়েছিল। কিন্তু বিজেপি স্পষ্ট জানিয়েছিল যে তারা সাংসদের জনপ্রিয়তাকে কাজে লাগাতে চায়। টালিগঞ্জের প্রার্থী হয়ে ইতিমধ্যেই জোরকদমে প্রচারে নেমে গেছেন বাবুল সুপ্রিয়। কারণ তার প্রতিপক্ষ বেশ শক্তিশালী। টালিগঞ্জ বিধানসভা কেন্দ্রে তৃণমূল কংগ্রেসের প্রার্থী হয়েছেন অরূপ বিশ্বাস। অন্যদিকে বাম-কংগ্রেস জোটের প্রার্থী হয়েছেন দেবদূত ঘোষ।

প্রসঙ্গত উল্লেখ্য, গত রবিবার সেন্ট্রাল পার্কে প্রাতঃভ্রমণকালে শরীরচর্চা করতে যান বাবুল সুপ্রিয়। সেখানে পৌঁছে শরীর চর্চায় ব্যস্ত আট থেকে আশির মানুষদের সাথে তিনি বেশ কিছু সময় কথা বলেন। অবশ্য বিজেপির প্রচার করার মাঝেই অস্বস্তিকর প্রশ্ন উঠে আসে তার দিকে যে বিজেপি জিতলে মুখ্যমন্ত্রী কে হবে। চাতুর রাজনীতিবিদদের মত বাবুল সুপ্রিয় জবাব দিয়েছেন, “ভোটে জেতার পর দলীয় বৈঠকে এই সিদ্ধান্ত নেয়া হবে।” সেন্ট্রাল পার্কের কিছুক্ষণ থাকার পর তিনি অবশ্য বিক্রমগড় সহ দক্ষিণের বিভিন্ন এলাকায় নির্বাচনী প্রচার করতে বেরিয়ে যান।

Advertisement

Related Articles

Back to top button