তৃণমূলের ‘দুয়ারে দুয়ারে’ প্রকল্পের পাল্টা বিজেপি চালু করল ‘গৃহ যাত্রা’ কর্মসূচি, উদ্বোধন করলেন কৈলাস

Advertisement

Advertisement

তৃণমূলের দুয়ারে দুয়ারে কর্মসূচির পাল্টা একটি নতুন কর্মসূচি শুরু করল ভারতীয় জনতা পার্টি। দেশজুড়ে গৃহ যাত্রা অভিযান শুরু করল বিজেপি। উত্তর 24 পরগনা জেলা থেকে এই নতুন কর্মসূচি শুরু করা হয়েছে এবং এর শুভ উদ্বোধন করেছেন কৈলাস বিজয়বর্গীয়। বাড়ি বাড়ি ঘুরে লিফলেট বিলি করলেন তিনি এই দিন। এছাড়াও রাজ্যজুড়েশাসকদলের বিরুদ্ধে অহিংসা দুর্নীতির অভিযোগ তুলে বাড়ি বাড়িতে গিয়ে আর নয় অন্যায় কর্মসূচি লিফলেট বিলি করলেন কৈলাস।

Advertisement

বারাসাতে সত্যনারায়ন পল্লীতে এই নতুন গৃহ যাত্রা প্রকল্পের সূচনা করলেন কৈলাস। শনিবার দুপুর বারোটা নাগাদ কামাখ্যা মন্দিরে পুজো দিলেন তিনি। তারপর মন্দির সংলগ্ন বেশ কয়েকটি বাড়িতে যাত্রা করলেন কৈলাস। বিজেপির সঙ্গে জনসংযোগ তৈরি করার জন্য এ নতুন কর্মসূচি গ্রহণ করা হয়েছে।

Advertisement

মন্দির সংলগ্ন এলাকা তে তৃণমূলের বিরুদ্ধে আর নয় অন্যায় কর্মসূচির লিফলেট বিলি করতে দেখা গেল তাকে। বারাসাতের রথ তলা ময়দানে কয়েকশো বিজেপি সমর্থক একসাথে জড়ো হয়েছিলেন। সেখানে তারা বিজেপি নেতা কৈলাস বিজয়বর্গীয় কে স্বাগত জানিয়েছেন। সেখান থেকে বাড়ি বাড়ি ঘুরে গণসংযোগ কর্মসূচি গ্রহণ করা শুরু করেন তিনি।

Advertisement

পাশাপাশি তাঁর সঙ্গে ছিলেন বারাসাত বিজেপির সাংগঠনিক জেলার সভাপতি শঙ্কর চট্টোপাধ্যায়। শঙ্কর চট্টোপাধ্যায় জানিয়েছেন, মানুষের সঙ্গে বিজেপির জনসংযোগ বৃদ্ধি করার জন্য এই কর্মসূচি গ্রহণ করা হয়েছে। পশ্চিমবঙ্গে প্রতি নিয়ত যে রকম অন্যায় হয়ে চলেছে তার পরিপ্রেক্ষিতে মানুষকে সজাগ করার জন্য এই নতুন কর্মসূচি গ্রহণ করা হয়েছে। সাধারণ মানুষের এই ধরনের জনসংযোগের প্রয়োজন রয়েছে বলে তিনি মনে করেন।

প্রসঙ্গত বিধানসভা ভোটের আগে দলের সঙ্গে মানুষের জনসংযোগ বৃদ্ধি করার জন্য তৃণমূল কংগ্রেস শুরু করেছে দুয়ারে দুয়ারে সরকার কর্মসূচি। এই দুয়ারে সরকার কর্মসূচির পাল্টা এদিন গৃহ যাত্রা প্রকল্প শুরু করল বিজেপি। কিছুদিন আগেই বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ জানিয়েছিলেন, তারা চিনো মূলের দুর্নীতির বিরুদ্ধে আর নয় অন্যায় কর্মসূচি চালু করবেন। আগামী এক মাসের মধ্যে তাদের কর্মসূচি পশ্চিমবঙ্গের অনেক মানুষের সঙ্গে জনসংযোগ স্থাপন করবে বলে তারা আশা।

Recent Posts