ইলিশ না চিংড়ি, জন্মদিনে কোন মাছ আনলেন শ্রীলেখা মিত্র?

Advertisement

Advertisement

বয়স ৪৮। কিন্তু এখনো দাপুটে মেজাজে যেকোনো প্রব্লেমকে তুড়ি দিয়ে উড়িয়ে দিতে পারেন ইনি। সদ্য টলিউডের স্বজনপোষণ নিয়ে এক লম্বা বক্তব্য রাখেন সোশ্যাল মিডিয়ায়। ইউটিউব লাইভে ক্ষোভ উগরে দিয়েছিলেন টলিউডের একেবারে শীর্ষে থাকা তারকা,পরিচালক এবং প্রযোজকদের প্রতি।

Advertisement

শ্রীলেখা সোজাসুজি আঙুল তুলেছিলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, ঋতুপর্ণা সেনগুপ্তের দিকে। ইন্ডাস্ট্রিতে তাঁর কোনও গড ফাদার নেই! তাঁর কোনও ফিল্মি ব্যাকগ্রাউন্ডও ছিল না। কেউ তাঁকে সুযোগ করে দেয় নি। নিজের ট্যালেন্ট, চেষ্টা এবং অধ্যবসয় সম্বল করে এই ইন্ডাস্ট্রিতে নিজের জায়গা পাকা করার লড়াই চালিয়েছেন দিনের পর দিন। এমনটাই জানিয়েছিলেন আজকের শ্রীলেখা মিত্র।

Advertisement

অবশ্য এর জন্যে হয়তো তাঁকে খোয়াতে হয়েছে নিজস্ব পদ। সম্প্রতি এমনি একটি খবর এসেছে যে মীরাক্কেলে আর দেখা যাবে না শ্রীলেখাকে। বাদ দেওয়া হতে পারে তাকে। যদিও এই শো এখনো সম্প্রচার হয়নি। তবে সূত্রের খবর অনুযায়ী শুধু ‘মীরাক্কেল’ নয়, বেশ কয়েকটি বিজ্ঞাপনের কাজ, সিরিজের কাজও হারিয়েছেন তিনি। তবু তেল দেওয়া যে তাঁর কাজ নয় একথা স্পষ্ট তাঁর আচরণে।

Advertisement

তবে আজ খুশির দিন। আজ এই অভিনেত্রীর জন্মদিন। নিজেই সোশ্যাল মিডিয়ায় তাঁর জন্মদিনের ভিডিও পোস্ট করেছেন। টলিউডের বহু অভিনেতা অভিনেত্রী তাঁকে অভিনন্দনও জানিয়েছেন। তবে এই প্রসঙ্গে আমরা জেনেছি, শ্রীলেখার ইলিশ খুব প্রিয়। উনি কি আজ ইলিশ আনছেন?