বলিউডবিনোদন

মালদ্বীপে করনের সঙ্গে ঘনিষ্ঠ মুহূর্ত কাটালেন বিপাশা বসু, দেখুন সেই ছবি

বিপাশা বসুর নাম শোনেননি এমন বাঙালি বোধহয় নেই। একসময় বলিউডের ‘নো এন্ট্রি’ গার্ল নামে খ্যাত বিপাশা বলিউড থেকে সাময়িক বিরতি নিয়ে চুটিয়ে সংসার করছেন স্বামী করন সিং গ্রোভার এর সাথে, প্রায়ই একসঙ্গে ছবি শেয়ার করতে দেখা যায় এই যুগলকে। যদিও এটি বিপাশার প্রথম সম্পর্ক নয়। দীর্ঘ আট বছরের লিভ-ইন সম্পর্কে ছিলেন তিনি, অভিনেতা জন আব্রাহামের সঙ্গে, তাদের বিয়ের কথাও প্রায় ঠিক হয়ে গিয়েছিল, কিন্তু আচমকাই সম্পর্ক ভেঙে বেরিয়ে আসেন বিপাশা, যদিও সম্পর্কবিচ্ছেদের সঠিক কারন আজও অজানা।

এরপর জন নিজেকে সামলে নিয়ে অভিনেত্রী প্রিয়া রঞ্জালকে বিয়ে করে নেন এবং বলিউডে কামব্যাক করে বেশ কয়েকটি হিট ছবি উপহার দেন, অন্যদিকে বিপাশা, করনের সঙ্গে জুটি বেঁধে ‘অ্যালোন’ ছবিতে অভিনয় করেন যেটি বক্সঅফিসে মুখ থুবড়ে পড়ে। প্রসঙ্গত উল্লেখ্য এই ছবির সময়ই একে অপরের কাছাকাছি এসে পড়েন করন-বিপাশা। যদিও স্টার হিসেবে কামব্যাক করা হয় না তার।

আরও পড়ুন : রাতের মৃদু আলোয় নিজের গোপন ছবি ফাঁস করলেন শ্রীলেখা মিত্র, দেখুন ভাইরাল ছবি

সিনেমা থেকে দূরত্ব তৈরি হলেও ইনস্টাগ্রামে নিয়মিত সক্রিয় থাকেন এই যুগল। সদ্যই ছুটি কাটাতে এই জুটি মালদ্বীপ যান এবং সেখান থেকেই একটি রোমান্টিক ছবি পোস্ট করলেন। ছবিতে স্যুইমিং পুলের মধ্যে ঘনিষ্ঠ অবস্থায় করনকে জড়িয়ে ধরে রয়েছেন বিপাশা আর মুখে অদ্ভুত ভঙ্গিমা রেয়েছেন বঙ্গজামাই। উভয়ের তরফেই নতুন কোনো প্রজেক্টে কাজ করার খবর নেই। এই যুগলের রোমান্টিক পোস্টখানি নীচের দেওয়া রইল একবার দেখে নিন।

 

View this post on Instagram

 

A post shared by bipashabasusinghgrover (@bipashabasu) on

Related Articles

Back to top button