বুড়ো বয়সে বিকিনি, লজ্জার মাথা খেয়ে এমন পোজ দিলেন অভিনেত্রী Ameesha Patel

Advertisement

Advertisement

বিগত বেশ কিছু দিন ধরে তুমুল চর্চায় আছেন ‘কহো না প্যায়ার হ্যায়’ খ্যাত নায়িকা আমিশা প্যাটেল। কেরিয়ার হৃত্বিক রোশনের হাত ধরে শুরু করলেও খুব তাড়াতাড়ি সিনে ইন্ডাস্ট্রি থেকে বিদায় নেন অভিনেত্রী। মাঝখানে বেশ কিছু বছর সিনেমা থেকে দশ হাত দূরেই ছিলেন। সম্প্রতি তিনি ফিরছেন বড় পর্দায়। আবারও আমিশা প্যাটেলকে দেখা যাবে সানি দেওলের সঙ্গে গদর পার্ট ২ এর সঙ্গে।

Advertisement

বড় পর্দায় ‘গদর ২’ এর কামব্যাক করলেও সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট জনপ্রিয় আমিশা। কেরিয়ারের ঝুলিতে সিনেমার সংখ্যা কম হলেও তাঁর ব্যক্তিগত সোশ্যাল মিডিয়ার পাতায় একাধিক বোল্ড ছবি ও ভিডিও এবং লাইভ আপডেট। কোথায় যাচ্ছেন কি করছেন প্রায় সমস্ত আপডেট দিয়ে থাকেন অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায়।

Advertisement

সম্প্রতি, অভিনেত্রী তার পোশাক নিয়ে ব্যাপক ভাবে ট্রোলড হয়েছেন। ৫০ ছুঁই ছুঁই অভিনেত্রী প্রায় সময় বিকিনি ছবি পোস্ট করে দর্শকদের সঙ্গে যুক্ত থাকতে চান যা নিয়ে অনেকেই ব্যঙ্গ করেন। কেউ কেউ অভিনেত্রীকে বুড়ি সম্বোধন করেছেন তো কেউ কেউ আমিশার সাহসী অবতার নিয়ে হাসি মজা করেন। দেখুন অভিনেত্রীর লেটেস্ট বিকিনি পোস্ট।

Advertisement

শোনা যায়, একটা সময় নিজের বাবার উপর ১২ কোটি টাকার কেস করেন আমিশা। তার দাবি এই যে তার বাবা উপার্জনের ১২ কোটি টাকা নয় ছয় করেন। সেইসময় বলিউড থেকে বিরতি নেন আমিশা। এখানেই শেষ নয়, গত দুদিন আগেও আমিশা আবারও কোর্টের মুখোমুখি হন। জালিয়াতি এবং চেক বাউন্সের মামলায় (২০১৮) আমিশা প্যাটেল ও তাঁর বিজনেস পার্টনার কুণালের বিরুদ্ধে মামলা করে এক প্রযোজক। পরবর্তীতে প্রায় ৩ কোটি টাকার চেক বাউন্স হয়, এরপরই পুলিশের দ্বারস্থ হন প্রযোজক। যদিও, এই মামলা থেকে রেহাই পেয়েছেন আমিশা। এখন অপেক্ষা ‘গদর ২’ রিলিজের।

Recent Posts