টেক বার্তা

ব্যাপক সুযোগ, মাত্র ১০ হাজার টাকায় বাড়ি নিয়ে আসুন Bajaj Platina, জেনে নিন অফার সমন্ধে

বাজেট সেগমেন্টে বাজাজ কোম্পানির প্ল্যাটিনা বাইকের জনপ্রিয়তা ব্যাপক ভারতীয়দের মধ্যে

Advertisement
Advertisement

বর্তমানে ভারতীয় বাজারে বিভিন্ন ধরনের কোম্পানি বিভিন্ন ক্যাটাগরির বাইক এনে দিয়েছে। বাইক কিনতে যাওয়ার আগে তাই অনেকেই দ্বন্দ্বে পড়েন কোন বাইক কিনবেন বা কোন বাইক বেশি ভালো হবে। আর আজকালকার দিনে একাধিক কোম্পানি মধ্যবিত্তদের কথা মাথায় রেখে বিভিন্ন বাজেট মূল্যের বাইক ভারতীয় বাজারে লঞ্চ করছে। এই বাজেট মূল্যের বাইকের তালিকায় সবচেয়ে বেশি জনপ্রিয়তা পায় বাজাজ কোম্পানিটি। এই কোম্পানিগুলির কম মূল্যের বাইকেও অসাধারণ সমস্ত ফিচার এবং ব্যাপক মাইলেজ পাওয়া যায়। একসময় বাজাজ প্ল্যাটিনা বাইকের জনপ্রিয়তা মন জয় করে নিয়েছিল সমস্ত স্তরের মানুষের।

Advertisement
Advertisement

কম দাম এবং ব্যাপক মাইলেজ এই কম্বিনেশন থাকলেই বুঝে নিতে হবে এই Bajaj Platina এর কথা বলা হচ্ছে। রোজকার ব্যবহারের জন্য এই বাইকের জনপ্রিয়তা ব্যাপক। তবে আপনার কাছে যদি এখন এই বাইক কেনার বাজেট না থাকে তাহলে আপনাদের জানিয়ে রাখি মাত্র ১০ হাজার টাকা খরচা করে আপনি এই বাইক বাড়ি আনতে পারেন। ভাবছেন এও কি করে সম্ভব! ১০ হাজার টাকায় আবার বাইক পাওয়া যায় নাকি? আপনাদের জানিয়ে রাখি আপনার যদি এখন নতুন বাইক কেনার বাজেট না থাকে তাহলে আপনি সেকেন্ড হ্যান্ড ওয়েবসাইট থেকে ভালো কন্ডিশনের এই বাজাজ প্লাটিনা কিনতে পারেন। অনলাইনে ওয়েবসাইটে উপলব্ধ বেশ কয়েকটি ভালো ডিল আপনাদের এখানে জানানো হলো।

Advertisement

OLX ওয়েবসাইটে যান, আপনি সেখানে অনেক বাজাজ প্লাটিনা পাবেন। এর মধ্যে একটি হল ২০১৫ মডেলের Bajaj Platina যা ২০ হাজার টাকায় বিক্রি হচ্ছে। এটির অবস্থা খুব ভাল বলে জানা গেছে। এছাড়া এই ওয়েবসাইটে ২০১৩ মডেলের একটি বাইক রয়েছে যা আপনি মাত্র ১০ হাজার টাকায় কিনে নিতে পারবেন। এই বাইকের কন্ডিশনও বেশ ভালো।

Advertisement
Advertisement
Advertisement

Related Articles

Back to top button