বলিউডবিনোদন

পাতলা চাদরে মোড়া সারা শরীর, অর্ধনগ্ন অবস্তায় রাস্তায় বেরলেন অনিনেত্রী উরফি জাভেদ, তোলপাড় বলি মহল

×
Advertisement

বেশ কয়েকদিন ধরে উরফি ঝড়ে কাঁপছে গোটা সোশ্যাল মিডিয়া। একের পর এক খোলামেলা ছবি পোস্ট করেই থাকেন। উষ্ণময়ী শরীরী উত্তেজনায় ভরপুর উরফি-ই এখন ইন্টারনেটের হটকেক। খবরের শিরোনামে কীভাবে থাকতে হয় তা মনে হয় উরফির এখন নখ দর্পণে। হট অ্যান্ড বোল্ড অবতারে সবসময়েই যেন চর্চায় থাকেন উরফি।

Advertisement

কিছুদিন ধরেই বেশ চর্চায় রয়েছেন বিগ বস ওটিটির প্রথম বাতিল হয়ে যাওয়া প্রতিযোগী উরফি জাভেদ। শো থেকে বাতিল হলেও সর্বদাই শরীরী হিল্লোলে পারদ চড়িয়ে  শিরোনামে থাকছেন উরফি। হট আর বোল্ড অবতারে সবসময়েই যেন পেজ থ্রিয়ের কেন্দ্রবিন্দুতে রয়েছেন উরফি। একের পর এক ভিডিও পোস্ট করেই চলেছেন তিনি। যা মুহূর্তে ভাইরাল হচ্ছে। নেটিজেনদের মধ্যে অনেকে বলছেন এটা ইনস্টাগ্রাম নাকি উরফিগ্রাম

তবে এই অভিনেত্রী শুধু অর্ধনগ্ন পোশাক পরছেনই না, ওই পোশাকেই ঘুরে বেড়াচ্ছেন মুম্বইয়ের বিভিন্ন রাস্তায়। কখনো কালো রঙের সি-থ্রু পোশাকে এয়ারপোর্টে যাচ্ছেন তো কখনো বোল্ড অবতারে বান্দ্রায় হাওয়া খেতে বেড়িয়ে পড়ছেন। নয়তো অভিনেত্রী চলে যাচ্ছেন বিভিন্ন শপিং মলে। আর যেখানেই উরফি পা রাখছেন তাঁর পোশাক দেখে ভিড়মি খাচ্ছেন সাধারণ মানুষ। এমনকি এই অভিনেত্রীর পিছন ছাড়ছেন না পাপারাৎজিরাও। তাঁরাও উরফির কোনও মুহূর্তে ক্যামেরা বন্দি করতে ছাড়ছেন না।

Advertisement

তবে তাঁর উন্মুক্ত শরীর আর অদ্ভুত পোশাকে চরম কটাক্ষের মুখে পড়েছেন উরফি। সম্প্রতি উরফির একটি নতুন ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এই ভিডিওটি পোস্ট করেছেন ভাইরাল ভিয়ানি। শেয়ার করা ভিডিয়োতে দেখা যাচ্ছে অভিনেত্রীর গলায় বেল্ট দিয়ে আটকানো একটি পাতলা চাদরের মতো ফিনফিনে পোশাক আর খোলা বুক পেট। আর তলায় একটি পালাজো স্টাইল প্যান্ট পরেছেন তিনি। মাথায় চুল উঁচু করে বাঁধা। এই অবস্থাতেই নিজের গাড়ি থামিয়ে রাস্তায় ঘুরছেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

তাঁর পোশাকের মাঝ খান থেকে উঁকি দিচ্ছে স্তনযুগল। আর তা হাত দিয়ে ঢাকার চেষ্টা করছেন নায়িকা। অভিনেত্রীকে রাস্তাত দেখেই পাপারাৎজিরা ছবি তুলতে শুরু করেন। আর এই সময়েই ঘটে যায় এক কাণ্ড। উরফিকে রাস্তাত দেখে চিনে ফেলেন ওই এলাকার কিছু মহিলা। তাঁরা উরফিকে দেখেই ছুটে অভিনেত্রীর কাছে আসেন। শুধু ওই মহিলারা নয় উরফিও তাঁদের চেনেন। এর আগে অবশ্য এই দলের সঙ্গে উরফির দেখা হয়েছিল বান্দ্রাতেও। তাদের সাথে কথা বলতে শোনা যায় নায়িকাকে। উরফি সেই সমস্ত মহিলাদের ডেকে নিয়ে ক্যামেরার সামনে পোজ দিতে শুরু করেন। সকলে জড়িয়ে ধরেন উরফিকে। আর এই ভিডিও শেয়ার হতেই ফের ভাইরাল উরফি। তবে অনেকেই উরফির এই অদ্ভুত পোশাক পছন্দ না করায় কটাক্ষ করেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

Related Articles

Back to top button