বলিউডবিনোদন

Bigg Boss 15: অন্যবারের তুলনায় বেশ ‘কঠিন’ হতে চলেছে এবারের বিগ বসের, প্রতিযোগীদের জন্য আগাম সতর্কবার্তা



বিগ বস ওটিটি’র ফাইনাল হতে আর মাত্র কয়েকটা দিন বাকি। বিগ বস ফ্যানেরা উদগ্রীব হয়ে আছেন জানার জন্য কে হবেন বিগ বস ওটিটি-র বিজয়ী? তবে এসব জল্পনার মাঝেই রবিবার সামনে এল বিগ বস ১৫’র নতুন প্রোমো।  আর এই নতুন সিজনের প্রোমোর ঝলকে স্পষ্ট যে আসন্ন সিজনে থাকতে চলেছে নানান চমক। আর বোঝাই যাচ্ছে, এবারের লড়াই অন্যবারবে মতো নয় বরং বেশ কঠিন হবে তা দেখেই বোঝা যাচ্ছে।

আর এবারের থিম অন্যবারের থেকে বেশ পৃথক। থিম হল জঙ্গল। শুনতে অবাক লাগলেও এটাই সত্যি। এতদিন ১৪ট সিজনে দেখেছি বিগ বসের অংশগ্রহণকারী প্রতিযোগীরা এসি ঘরে বেশ আরাম করেই থাকার সুযোগ পান৷ তবে এবার সম্পূর্ণ আলাদা ব্যপার। এবারে সমস্ত অংশগ্রহণকারীকে থাকতে হবে খোলা আকাশের নিচে।আর এসি ফ্রিজের মতো লাক্সারি ছাড়াই দিন কাটাতে হবে।

কালার্সের তরফ থেকে শেয়ার করা প্রমোতে দেখা যাচ্ছে, সলমন খান সঞ্চালিত বিগ বসের ঘরে দেখা যাচ্ছে একটি গাছ, যার নাম ‘বিশ্বসুন্তরী’। আর এই গাছ বেশ ভালো কথা বলা। তবে সত্যি সত্যি এই গাছ কথা বলেনি। সেই গাছের ভয়েস ওভারে শোনা গেল কিংবদন্তি অভিনেত্রী রেখার গলা। এরপদ ভাইজান মশা তাড়াতে তাড়াতে গাছকে প্রশ্ন করেন, ”এখানে জাগিয়ে রাখার সমস্ত ব্যবস্থা তো রয়েছে। কিন্তু ঘুমোনোর ব্যবস্থা কোথায়? ” উত্তরে ‘বিশ্বসুন্তরী’ বলে আমাদের এখানে জঙ্গলের পরিবেশে ঘুম কোথা থেকে আসবে? আর এতেই বেশ বোঝা যাচ্ছে, এইবারে সকলকে প্রকৃতির ঠাণ্ডা হাওয়া আর পোকামাকড় সঙ্গেই হাসিখুশিতে বসবাস করতে হবে প্রতিযোগীদের।  প্রোমোর ক্যাপশানে লেখা, ”এবার বিগ বস ১৫-র জঙ্গল থেকে শুরু, আপনি কতটা উত্তেজিত?”

প্রমোতে দেখা যাচ্ছে, এই গভীর জঙ্গলের মধ্যেই বিগ বসের বাড়ি খুঁজছেন ভাইজান। প্রথমে প্রতিযোগীদেরই এবার জঙ্গলে কাটাতে হবে, তারপর খেলার পর পাওয়া যাবে বাড়ি। জানা গিয়েছে, বিগ বস ওটিটি’র যিনি বিজেতা হবেন, তিনি আবার গিয়ে সলমন খানের বিগ বস ১৫-র ঘরে গিয়ে ডিরেক্ট অংশগ্রহণ করবে খেলার জন্য। আর সঙ্গে থাকবেন চূড়ান্ত পর্বের আরও কিছু প্রতিযোগী। আর এছাড়াও নতুন তারকারা তো অংশগ্রহণ করবেন। তাহলে বোঝাই যাচ্ছে বিগ বস ১৫ অন্যান বারের থেকে পুরোটাই হাটকে। এখন দেখার এবারে সিজনে কি কি হয়। তবে বিগ বস ১৫’র প্রমো রীতিমতো ভাইরাল

Related Articles

Back to top button