×
বিনোদনবলিউড

সহসীকতার সীমা অতিক্রম করেছেন অভিনেত্রী অনুষ্কা শর্মা, ছবি দেখে হাঁ দর্শকরা

Advertisement

অনুষ্কা শর্মা বলিউড ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় প্রথম সারির সুন্দরী অভিনেত্রীদের মধ্যে একজন। ২০০৭ সাল থেকে বিনোদন জগতে পা রাখেন তিনি। ২০০৮’এই আদিত্য চোপড়ার ছবি ‘রাব নে বানা দি জোড়ি’ দিয়েই বড়পর্দায় ডেবিউ ঘটে অভিনেত্রীর। প্রথম ছবিতেই বলিউডের কিং খানের বিপরীতে দেখা মিলেছিল তার। ছবিটি দর্শকদের মধ্যে বেশ জনপ্রিয়তাও অর্জন করেছিল। তবে মা হওয়ার পর বেশ কিছুটা সময় বড়পর্দা থেকে বিরতি নিয়েছিলেন অভিনেত্রী।

Advertisement

উল্লেখ্য, মেয়ে ভামিকা কিছুটা বড় হতেই আবারো পর্দায় ফিরেছেন অভিনেত্রী। এখন তিনি ২২ গজে থাকার অভ্যাস করছেন। খুব শীঘ্রই ‘চাকদহ এক্সপ্রেস’এ মুখ্য ভূমিকায় দেখা মিলবে অভিনেত্রীর। চাকদহের একজন সাধারণ মেয়ে কিভাবে ভারতের আন্তর্জাতিক দলের ঝুলন গোস্বামী হয়ে উঠলো সেই গল্পই বলবে এই ছবি। ছবিতে ঝুলন গোস্বামীর চরিত্রে দেখা মিলবে তার। আর এই ছবিতে অভিনয়ের জন্য তিনি যে রীতিমতো কসরত করছেন, তা বলাই বাহুল্য।

বর্তমানের অভিনেত্রী হিসেবে সোশ্যাল মিডিয়ার পাতায় ভালোই অ্যাক্টিভ অনুষ্কা শর্মা। প্রায়ই নিজের একাধিক ছবি ও ভিডিও শেয়ার করে থাকেন তিনি। বিরাট ও ভামিকার সাথে কাটানো বিভিন্ন মুহূর্তও থেকে থেকেই শেয়ার করে নেন নিজের অনুরাগীদের সাথে। অনুরাগীরাও সেইসমস্ত ছবিতে নিজেদের প্রিয় অভিনেত্রীকে প্রশংসায় ও ভালোবাসায় ভরিয়ে দেন। বর্তমানের অন্যতম বোল্ড অভিনেত্রী তিনি। সম্প্রতি নিজের বেশ কিছু ছবির সূত্র ধরেই চর্চায় তিনি।

Advertisement

সম্প্রতি ‘চাকদহ এক্সপ্রেস’এর অভিনেত্রী সোশ্যাল মিডিয়ার পাতায় নিজের একাধিক বোল্ড ছবি শেয়ার করে চর্চার আলোয় উঠে এসেছেন। ছবিতে বোল্ড লুকে দেখা গিয়েছে তাকে। কালো স্লিভলেস গাউনে দেখা দিয়েছেন তিনি। এই পোশাকে অভিনেত্রীর বক্ষ ভাঁজের একাংশ ছিল উন্মুক্ত। নুড মেকাপে দেখা দিয়েছেন তিনি। চুলটা একটু অগোছালো ভাবেই সেট করেছিলেন। তার চোখে মুখে ছিল আবেদনের ছোঁয়া। এই পোশাকেই একাধিক পোজে ছবি তুলেছেন তিনি। কখনো আরামদায়ক সোফাতে বসে, আবার কখনো দাঁড়িয়ে ছবি তুলেছেন। ছবিগুলি শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, দু’ঘণ্টা আগে তার ঘুমাতে যাওয়ার সময় ছিল, কিন্তু তিনি ঠিক রয়েছেন। সম্প্রতি তার এই ছবিগুলি দেখে মুগ্ধ হয়েছেন তার অনুরাগীরাও। তারকা থেকে সাধারণ সকলেই প্রশংসায় ভরিয়ে দিয়েছেন তাকে। কমেন্টবক্সে চোখ রাখলেই সেইসমস্ত মন্তব্যের দেখা মিলবে।

Related Articles

Back to top button