ভাইরাল & ভিডিও

Bhuban Badyakar: ভুবনের অহংকারই তার পতনের মূল কারণ, সত্যি জানালেন এই বাংলাদেশি ইউটিউবার

Advertisement

Advertisement

ভুবন বাদ্যকর নামটা অপরিচিত নয় বর্তমান প্রজন্মের কাছে। সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই গোটা বিশ্বের কাছে পরিচিত হয়েছিলেন তিনি। ‘কাঁচা বাদাম’ গান গেয়েই সকলের মন জয় করে নিয়েছিলেন বীরভূমের এই বাদামকাকু। একটা সময় গ্রামে গ্রামে ঘুরে কাঁচা বাদাম বিক্রি করতেন তিনি। আর কাঁচা বাদাম বিক্রি করে যা উপার্জন হত সেই দিয়েই চলত তার সংসার। তবে তার গান তাকে যে জনপ্রিয়তা এনে দিয়েছিল, তা আজ হারিয়েছে। নষ্ট হচ্ছে সুনামও। কমেছে উপার্জন।

Advertisement

সম্প্রতি এক বাংলাদেশি ইউটিউবার বীরভূমের বাদাম কাকুর অহংকার নিয়ে কথা বলেই মিডিয়াতে চর্চায় উঠে এসেছেন। বাংলাদেশের আজমীনূর নামের এক ইউটিউবার এতদিন চুপ থাকলেও সম্প্রতি প্রকাশ্যে সকলকে জানিয়েছেন, ভুবন বাদ্যকর নিজের অহংকারের কারণেই আজ আবারো নিজের পুরনো অবস্থায় ফিরে এসেছেন।

Advertisement

তিনি সকলের উদ্দেশ্যে জানিয়েছেন, একটা সময় ভুবন বদ্যকরের গানের ভিডিওতে তার ফোন নম্বর ও অ্যাকাউন্ট ডিটেলস দিয়ে দিয়েছিলেন। তবে তার গান ভাইরাল হওয়ার পর থেকেই একেবারে বদলে যান তিনি। জনপ্রিয় হওয়ার পর কোন জায়গায় তার নাম তো উল্লেখ করেননি বরং তাকে এড়িয়েই চলেছেন। এতদিন এই প্রসঙ্গে মুখ বন্ধ করে থাকলেও, সম্প্রতি আজমীনূর তার পতনের কারণ হিসেবে তার অযাচিত অহংকারকেই দোষ দিয়েছেন।

Advertisement

জানা গেছে, বাদামকাকুর সামনে দাড়িয়েই তাকে কটাক্ষ করেছেন এই বাংলাদেশি ইউটিউবার। তবে তার উত্তরে কোন প্রতিক্রিয়াই দেননি তিনি। শুধুমাত্র জানিয়েছেন, এই মুহূর্তে তার জীবনে আর্থিক সমস্যা চলছে। ছেলের কাজের সূত্র ধরেই বর্তমানে ভাড়া বাড়িতে উঠেছেন তারা। তবে শেষে তিনি এও উল্লেখ করেছেন, তিনি কখনোই সাময়িক সময়ের জন্য হলেও অহংকার বোধ করেননি।

Recent Posts