×
টলিউডবিনোদন

দাদাগিরির মঞ্চে কাঁচা বাদাম ঝড়, সৌরভের মুখোমুখি দাদাগিরি খেলবেন ভুবন বাদ্যকর

ভুবনের জীবনের বেশ কিছু মুহূর্তের কথা আমরা জানতে পারব দাদাগীরির মঞ্চে

Advertisement

এবারে দাদাগীরির মঞ্চে শুরু হতে চলেছে কাচা বাদাম ঝড়। সৌরভ গঙ্গোপাধ্যায়ের সামনে কাচা বাদাম গানে ঝড় তুলতে আসতে চলেছেন বীরভূমের বাদাম বিক্রেতা ভুবন বাদ্যকর। দিন কয়েক আগে থেকেই সোশ্যাল মিডিয়াতে ট্রেন্ডিং হয়ে উঠেছিল কাচা বাদাম গান। আর এবারে সেই গান নিয়ে দাদাগিরি মঞ্চ মাতাতে চলেছেন ভুবন বাদ্যকর। বিসিসিআই চেয়ারপারসন সৌরভ গঙ্গোপাধ্যায়ের সঙ্গে এক মঞ্চ শেয়ার করবেন তিনি। আগামী ১৯ ফেব্রুয়ারী শনিবার এই এপিসোড সম্প্রচারিত হতে চলেছে জি বাংলার পর্দায়।

Advertisement

ভুবন বাধ্য করে সে বিখ্যাত গান কাঁচা বাদাম এবারে শোনা যাবে দাদাগীরির মঞ্চে। বীরভূমের একজন অতি সাধারন বাদাম বিক্রেতা থেকে আজকে তিনি সোশ্যাল মিডিয়া সেন্সেশন। টলিউডের যেকোনো জনপ্রিয় নায়ক এর থেকেও এখন বেশি জনপ্রিয় তিনি। নিজে নিজে ভঙ্গিমায়ে তিনি কাচা বাদাম গান করে বিশ্বে একেবারে জনপ্রিয় হয়ে উঠেছেন। বর্তমানে গোটা বিশ্বে এই মুহুর্তের মধ্যে ভাইরাল হয়ে উঠেছে এই কাঁচা বাদাম গান। আফ্রিকা থেকে শুরু করে আমেরিকা সব জায়গাতেই এই গান চলছে।

ভুবন বাধ্য করে ইতিমধ্যেই হয়েছেন জনপ্রিয়। আর তার মধ্যেই এবার দাদাগিরির নবম সিজনের বিশেষ পর্বে কাচা বাদাম গানে ঝড় তুলতে আসছেন ভুবন বাদ্যকর। দাদাগিরিতে এসে সৌরভ গঙ্গোপাধ্যায় কে নিজের গলায় কাচা বাদাম গান গেয়ে শোনাতে চলেছেন তিনি। এর পাশাপাশি নিজের জীবনের কঠিন লড়াইয়ের কথা তিনি বলবেনঃ দাদাগীরির মঞ্চে। সৌরভের মুখোমুখি হয়ে নিজের ভঙ্গিমাতে ছক্কা হাঁকিয়েছেন কাচা বাদাম কাকু।

Advertisement

একজন মাটির মানুষ থেকে শুরু করে এখন সোশ্যাল মিডিয়া সেন্সেশন, কিভাবে হল তার এই জার্নি সেই নিয়ে গল্প বলবেন তিনি। খেলার আগে কিভাবে তাকে নিয়মকানুন বুঝিয়ে দেওয়া হয়েছিল সেই নিয়ে বেশকিছু ভিডিও বর্তমানে সোশ্যাল মিডিয়াতে ভাইরাল। সূত্রের খবর ভারতীয় প্রাক্তন ক্রিকেট অধিনায়ক ভুবনের জীবনের সমস্ত টা বেশ খুঁটিয়ে জেনে নিয়েছেন। কিভাবে বীরভূমের দুবরাজপুর গ্রাম থেকে উঠে এলেন ভুবন বাদ্যকর সেই নিয়েই তার সমস্ত গল্প। এছাড়াও তার ছেলে এবং তার পরিবারের ব্যাপারেও শোনা যাবে বেশ কিছু কথা।

Related Articles

Back to top button