বিনোদন

এই ৫টি ভিডিওতে রোম্যান্সের সমস্ত সীমা অতিক্রম করেছেন আম্রপালি দুবে, পরিবারের সাথে ভুলেও দেখবেন না

Advertisement

Advertisement

হ্যাঁ পরিবারের সঙ্গে ভুলেও দেখবেন না আম্রপালি দুবের কিছু বিশেষ ভিডিও, যেখানে আম্রপালি রোম্যান্সের সমস্ত সীমা অতিক্রম করেছেন। লাজ লজ্জা ভুলে সাহসী অবতারে নিজেকে মেলে ধরেছেন আম্রপালি (Amrapali Dubey)। এটা ঠিক যে ভোজপুরি ইন্ডাস্ট্রিতে আম্রপালি দুবে একজন শক্তিশালী অভিনেত্রী, তাঁর নেশায় বুঁদ বহু দর্শক। বিশেষ করে খেসারি লাল যাদবের সঙ্গে যখন তিনি জুটি বাঁধেন সেই সিনেমা চূড়ান্ত ভাবে হিট হয়। আজ এমন পাঁচটি ভিডিও নিয়ে আলোচনা করবো যেখানে আম্রপালি দুবে সাহসী চরিত্রে অভিনয় করেন ও প্রশংসিত হন।

Advertisement

ভোজপুরি ছবি ‘আশিক আওয়ারা’ -তে নিরহুয়া এবং আম্রপালি দুবের ‘জাদ কে জুগাদ কা কে জা’ (জাদ কে জোগাদ কাকে জা) গানটি ব্যাপক হিট হয়। এই ভিডিও দেখার সময় দরজা বন্ধ রাখুন।

Advertisement

ভোজপুরি ইন্ডাস্ট্রির ব্লকবাস্টার ছবি ‘নিরহুয়া হিন্দুস্তানি’- এর ‘জায়েগা ই জান’ (জায়েদা এ জান) গানটি বেশ রোমান্টিক। এখানে আম্রপালি দুবেকে অসাধারণ সেক্সি লেগেছে।

Advertisement

ভোজপুরি ফিল্ম ‘নিরহুয়া হিন্দুস্তানি 2’-এ আম্রপালি দুবে এবং নিরহুয়ার রোমান্টিক গান ‘নিশা মে চাদল বা আঁখিয়া’ ব্যাপক হিট হয়, যা আজও ভাইরাল। ভুলেও ছোটদের সামনে এই ভিডিও দেখবেন না।

ভোজপুরি সিনেমা ‘সিপাহি’-এর ‘কাতোরে- কাতোরে ‘ গানটি নিরহুয়া ও আম্রপালি দুবেকে নিয়ে চিত্রায়িত হয়েছে । এতে দুজনেই অসাধারণ অন্তরঙ্গ দৃশ্য করেছেন যা দর্শকদের শরীর গরম করে তুলেছে।

‘আশিক আওয়ারা’ ছবির ভোজপুরি গান ‘করেলা মানুষ সাত যায় হো’ বেশ রোমান্টিক। বৃষ্টির মধ্যে রোমান্স করতে দেখা গেছে দিনেশ লাল যাদব ও আম্রপালিকে ।

Recent Posts