বিনোদন

Rani Chatterjee: সেক্সি নাচের মাধ্যমে ইউপি-বিহার লুট করলেন রানী চ্যাটার্জি, ঘাগরা-চোলিতে ঘুম ওড়ালেন

রানী চ্যাটার্জি এমন একজন সাহসী অভিনেত্রী, যিনি তার সৌন্দর্যের পাশাপাশি শৈলীর মনোভাবের কারনেও মানুষের মনে জায়গা করে নিয়েছেন।

Advertisement

Advertisement

ভোজপুরি ডান্সের বিগত কয়েক বছরে সাহসী আম্রপালিকে যদি কেউ টক্কর দিয়ে থাকেন, তবে তিনি হলেন রানী চাটার্জী। বিগত কয়েক বছরে ধরে খোলা স্টেজেও চরম সাহসিকতা দেখাচ্ছেন এই অভিনেত্রী। খোলাখুলি পারফরমেন্স তো বটেই, সংস্কার যুক্ত পারফরমেন্স করার ক্ষেত্রেও তার জুড়ি মেলা ভার। তার নাচের ভিডিওগুলি উপভোগ করতে দূর-দূরান্ত থেকে জমায়েত হন তার ভক্তরা। এমনকি, সোশ্যাল মিডিয়ায় তার নাচের ভিডিওগুলি চোখের পলকে ভাইরাল হয়ে পড়ে।

Advertisement

আমরা আপনাদের বলি, রানী চ্যাটার্জি এমন একজন সাহসী অভিনেত্রী, যিনি তার সৌন্দর্যের পাশাপাশি শৈলীর মনোভাবের কারনেও মানুষের মনে জায়গা করে নিয়েছেন। তার কার্ভি ফিগার এবং চরম হটনেস যেকোন মানুষকে মুহূর্তের মধ্যে ঘায়েল করে দিতে সক্ষম। তিনি তার ধারাবাহিক পারফরমেন্সের জন্য সর্বদা আলোচিত হন মিডিয়া পাড়ায়। এক কথায় বলা যেতেই পারে, ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতে রানি চ্যাটার্জী এক বিশাল নাম।

Advertisement

বর্তমানে জনপ্রিয় এই অভিনেত্রীর একটি খোলা স্টেজে পারফরমেন্সের ভিডিও রীতিমতো ভাইরাল হচ্ছে ইউটিউবে। যেখানে তাকে সবুজ এবং লাল রঙ মিশ্রিত একটি সুন্দর লেহেঙ্গায় পারফরম্যান্স করতে দেখা গেছে। তার সাহসী পারফরমেন্সের ভিডিওটি ইতিমধ্যে ৩০ হাজারেরও বেশি মানুষ উপভোগ করেছে। ভিডিওটিতে দেখা যাচ্ছে, ‘ইউপি বিহার মে বলওয়া কারা দেম’ গানে নিজের নৃত্য শৈল্পিক গুণের পরিচয় দিচ্ছেন এই অভিনেত্রী। আমরা আপনাদের বলি, রানী চ্যাটার্জি শুধুমাত্র ধারাবাহিক পারফরমেন্সের কারণেই নয়, আইটেম ডান্স করেও বিগত কয়েক বছরে যথেষ্ট প্রশংসা অর্জন করেছেন এই অভিনেত্রী।

Advertisement