বিনোদনভাইরাল & ভিডিওভোজপুরি

Bhojpuri: আম্রপালিকে ছেড়ে নিরহুয়ার রোমান্স, হট অভিনেত্রীর সাথে ভাইরাল ভিডিওতে

ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি আজ যাদের হাত ধরে উত্থান ঘটেছে, তারা হলেন আম্রপালি এবং নিরহুয়ার রসালো জুটি।

Advertisement
Advertisement

বিগত কয়েক বছর ধরে সোশ্যাল মিডিয়ায় রাজত্ব করছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি। বলিউড ভিন্ন ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি বর্তমানে মানুষের বিনোদনের সেরা মাধ্যম হয়ে উঠেছে। বিশেষ করে ভোজপুরি ফিল্মের রোমান্টিক গানের ভিডিওগুলি উপভোগ করতে বেশি পছন্দ করছেন সোশ্যাল মিডিয়া প্রেমীরা। বিয়েবাড়ি হোক কিংবা অন্নপ্রাশন, সর্বত্রই দাপটের সঙ্গে বাজানো হচ্ছে ভোজপুরি ফিল্মের রোমান্টিক গানগুলি।

Advertisement
Advertisement

আর ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি আজ যাদের হাত ধরে উত্থান ঘটেছে, তারা হলেন আম্রপালি এবং নিরহুয়ার রসালো জুটি। মূলত এই দুই তারকার উষ্ণ রোমান্সের ফলে আজ ভোজপুরি ইন্ডাস্ট্রি। পরিচিত লাভ করেছে সারা বিশ্বে। আপনারা জানলে অবাক হবেন, জনপ্রিয় এই জুটিকে কেন্দ্র করে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতে ৩৫টির দেশি সিনেমা এবং শতাধিক অ্যালবাম গান নির্মিত হয়েছে। যার মধ্যে অধিকাংশ সিনেমা এবং গানের ভিডিওগুলি সুপারহিট প্রমাণিত হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Advertisement

এ কথা জোর দিয়ে বলা যেতেই পারে, ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতে সেক্সি অভিনেত্রীদের তালিকা তৈরি করা হলে সেই তালিকার শীর্ষস্থানে থাকবেন অভিনেত্রী আম্রপালি। এই অভিনেত্রীর হট ফিগার এবং সেক্সি লুকে নিয়ন্ত্রণ হারাননি এমন মানুষ খুঁজে পাওয়া যাবে না আজকের দিনে। অন্যদিকে, ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতে রোমান্স কিং নামে খ্যাত নিরহুয়া বিগত এক দশকে এক ডজনেরও বেশি অভিনেত্রীর সাথে রোমান্স করেছেন।

Advertisement
Advertisement

বর্তমানে এই জনপ্রিয় জুটির একটি রোমান্টিক গানের ভিডিও রীতিমতো ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। ইউটিউবে ভাইরাল হওয়া এই ভিডিওটিতে দেখা যাচ্ছে, আম্রপালির উপস্থিতিতে অন্য এক সেক্সি অভিনেত্রীর সাথে উষ্ণ রোমান্স করছেন নিরহুয়া। যদিও শেষ পর্যায়ে আম্রপালির মোহনীয় রূপে নিয়ন্ত্রণ হারাতে দেখা গেছে নিরহুয়াকে। তবে ভিডিওতে দুই অভিনেত্রীর সাথে নিরহুয়ার রসালো রোমান্স বেশ পছন্দ করেছেন সোশ্যাল মিডিয়া প্রেমীরা। দেখুন ভাইরাল ভিডিওটি-

Advertisement

Related Articles

Back to top button