বিনোদন

Bhojpuri: কাজলের সাথে চরম রোমান্স করলেন খেসারি লাল যাদব, চেঁচিয়ে উঠলেন অভিনেত্রী

কাজল রাঘওয়ানির রোমান্টিক ভিডিও সোশ্যাল মিডিয়ার নজরে আসা মাত্রই তা পরিণত হয় ট্রেন্ড ভিডিওতে।

Advertisement

Advertisement

আজকের দিনে মিডিয়া পাড়ায় সবচেয়ে আলোচ্য বিষয় হয়ে দাঁড়িয়েছে ভোজপুরি অভিনেত্রীদের চরম সাহসিকতা। বিগত কয়েক বছর ধরে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি থেকে এমন একাধিক সাহসী ভিডিও রিলিজ করা হয়েছে, যেগুলি মুহূর্তের মধ্যে ঘাম ঝরিয়ে দিয়েছে নেটিজেনদের। যে ভিডিওগুলি চোখের পলকে অর্জন করে নিয়েছে লাখ লাখ ভিউ। আজকের এই নিবন্ধে আমরা আপনাদের জন্য ঠিক তেমন ধরনের একটি ভোজপুরি সাহসী গানের ভিডিও নিয়ে এসেছি। যে ভিডিও দেখলে মুহূর্তের মধ্যে উত্তেজনা অনুভব করবেন আপনিও।

Advertisement

বিগত কয়েক বছরে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি যে সমস্ত অভিনেত্রীদের হাত ধরে সফলতার স্বর্ণ সিংহাসনে পৌঁছেছে তাদের মধ্যে অন্যতম সাহসী অভিনেত্রী হলেন কাজল রাঘওয়ানি। যার সাহসিকতার কাছে হার মেনেছে বলিউডের তাবড় তাবড় অভিনেত্রীরাও। আমরা আপনাদের বলি, কাজল রাঘওয়ানির রোমান্টিক ভিডিও সোশ্যাল মিডিয়ার নজরে আসা মাত্রই তা পরিণত হয় ট্রেন্ড ভিডিওতে।

Advertisement

বর্তমানে জনপ্রিয় সোশ্যাল মিডিয়া অ্যাপ্লিকেশন তথা ইউটিউবে এই সাহসী অভিনেত্রীর একটি রোমান্টিক ভিডিও রীতিমত ভাইরাল হচ্ছে। যেখানে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির সফল অভিনেতা খেসারি লাল যাদবের সাথে বাধা নিজেদের সমস্ত সীমা অতিক্রম করতে দেখা গেছে তাকে।

Advertisement

আমরা আপনাদের বলি, মিডিয়াপাড়ায় ভাইরাল হওয়া ভিডিওটি ইতিমধ্যে কয়েক লক্ষ মানুষ উপভোগ করেছে। অত্যন্ত জনপ্রিয় ভোজপুরি সিনেমা “কুলি নাম্বার ওয়ান”-এর অতি জনপ্রিয় গান ‘এ বালামজি মুয়া দেবা কা’-তে খেসারি লাল যাদবের বিপরীতে কাজলের উষ্ণ মুহূর্ত গুলি ইতিমধ্যে ঘাম ঝরাতে শুরু করেছে নেটিজেনদের। আপনিও উপভোগ করুন সাহসী এই ভিডিও-

Recent Posts