বিনোদন

Rani Chatterjee: রানী চ্যাটার্জির ফিগার দেখে নিয়ন্ত্রণের বাইরে গেলেন ভক্তরা, যৌবন ফিরে পেলেন বৃদ্ধরাও

রানি চ্যাটার্জীর কার্ভি ফিগার এবং চরম হটনেস সোশ্যাল মিডিয়া প্রেমীদের পাগল করে তোলে।

Advertisement

Advertisement

বর্তমানে ভোজপুরি গান যেন তরুণদের কাছে ক্রেজ হয়ে উঠেছে। যেকোনো অনুষ্ঠানে লাউড স্পিকারে ভোজপুরি গান বাজিয়ে আনন্দ উদযাপন করতে দেখা যাচ্ছে বেশিরভাগ যুবক যুবতীদের। এক কথায় বলিউডের গণ্ডি কাটিয়ে আজকের দিনে ভোজপুরি গান গুলি হয়ে উঠেছে বিনোদনের নতুন মাধ্যম। যেখানে কয়েক বছর আগে বিনোদন মানেই ছিল বলিউডের একচ্ছত্র অধিপত্য, সেখানে আজকের দিনে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি বিনোদনের নতুন মাত্রা যোগ করেছে নতুন প্রজন্মের যুবক-যুবতীদের জন্য।

Advertisement

ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতে আম্রপালি-নিরহুয়া জুটির পরে সবচেয়ে জনপ্রিয়তা অর্জন করেছেন যিনি, তিনি হলেন রানী চ্যাটার্জি। নিরহুয়া তো বটেই, খেসারি লাল যাদব সহ একাধিক ভোজপুরি অভিনেতাদের সাথে উষ্ণ রোমান্স করেছেন তিনি। শুধুমাত্র সিনেমা নয়, তারকা এই অভিনেত্রী একাধিক অ্যালবাম ভিডিও-তেও খোলাখুলি রোমান্স করেছেন। ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতে রানী চ্যাটার্জি এমন একজন অভিনেত্রী, যিনি তার ভক্তদের মনোবাসনা পূর্ণ করতে কখনও দ্বিধাবোধ করেন না।

Advertisement

আমরা আপনাদের বলি, রানি চ্যাটার্জীর কার্ভি ফিগার এবং চরম হটনেস সোশ্যাল মিডিয়া প্রেমীদের পাগল করে তোলে। তার রসালো যৌবনে দিশেহারা হয়ে পড়ে বৃদ্ধরাও। আপনারা জানলে অবাক হবেন, রানি চ্যাটার্জী ভিডিও গুলি মুহূর্তের মধ্যে শরীরের উত্তেজনা বাড়িয়ে দেয়।বর্তমানে জনপ্রিয় এই জুটির একটি পুরনো গানের ভিডিও রীতিমতো ভাইরাল হচ্ছে ইউটিউবে। যেখানে তাকে ‘ইউপি বিহার মে বলওয়া কারা দেম’ গানে চরম সাহসিকতা দেখাতে দেখা গেছে। একথা আমরা জোর দিয়ে বলা যেতেই পারে সবুজ এবং লাল রঙের লেহেঙ্গার সাহসী স্টাইল পছন্দ করবেন আপনিও। দেখুন ভাইরাল ভিডিও-

Advertisement