বিনোদন

Bhojpuri: বিছানায় ফেলে আম্রপালির সাথে রোমান্স করলেন নিরহুয়া, নেটিজেনদের ঘাম ঝরাচ্ছে এই ভিডিও

বর্তমানে জনপ্রিয় সোশ্যাল মিডিয়া অ্যাপ্লিকেশন তথা ইউটিউবে এই তারকা জুটির একটি গানের ভিডিও রীতিমতো ভাইরাল হচ্ছে।

Advertisement

Advertisement

এই প্রথম বার নয় যে আম্রপালি দুবে এবং নিরহুয়ার রসালো রোমান্সের ভিডিও ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। ইতিপূর্বে একাধিক বার রসালো রোমান্স করে এই জুটি সংবাদ শিরোনামে উঠে এসেছে। যেখানে আম্রপালির সাথে অতি রসালো রোমান্স করতে দেখা গেছে নিরহুয়াকে। এক কথায় বলা যেতেই পারে, ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি মানেই আম্রপালি এবং নিরহুয়ার একছত্র আধিপত্য।

Advertisement

বিগত এক দশকেরও বেশি সময় ধরে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতে রাজত্ব করছে এই জুটি। আপনারা জানলে অবাক হবেন, ৩০টির বেশি সিনেমা এবং শতাধিক অ্যালবাম গানে একত্রে দেখা গেছে এই জুটিকে। এক কথায় বলতে গেলে, আম্রপালি এবং নিরহুয়ার অনবদ্য রসায়ন বারবার মুগ্ধ করেছে নেটিজেনদের। যাদের রোমান্টিক ভিডিওগুলি মুহূর্তের মধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয় এবং লাখ লাখ ভিউ অর্জন করে নেয়।

Advertisement

উল্লেখ্য, ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতে আম্রপালি এমন একজন অভিনেত্রী, যিনি তার ভক্তদের মনোবাসনা পূর্ণ করতে কখনও দ্বিধাবোধ করেন না। প্রত্যেকটি গানে বারবার সাহসের সর্বোচ্চ সীমানা অতিক্রম করতেও দেখা যায় এই অভিনেত্রীকে। এক কথায়, অভিনেত্রী আম্রপালির চরম সাহসিকতার কারণে আজ ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি বার বার সংবাদ শিরোনামে আলোচিত হয়।

Advertisement

বর্তমানে জনপ্রিয় সোশ্যাল মিডিয়া অ্যাপ্লিকেশন তথা ইউটিউবে এই তারকা জুটির একটি গানের ভিডিও রীতিমতো ভাইরাল হচ্ছে। নিরহুয়া এবং আম্রপালি দুবে অভিনীত জনপ্রিয় ফিল্ম “সিপাহী”-এর ‘কাটোরে-কাটোরে’ গানটি মানুষকে পাগল করে তুলেছে। যেখানে এই দুই তারকার চমৎকার রসায়ন উত্তাপের সৃষ্টি করেছে নেটিজেনদের মনে। এই বেলা আপনিও উপভোগ করুন ভিডিও-

Recent Posts