Bhojpuri Video: রিতেশ পান্ডে এবং মাহি শ্রীবাস্তবের জুটি আলোড়ন সৃষ্টি করেছে, 31 লাখেরও বেশি মানুষ এই ভিডিওটি দেখেছেন

এই ভিডিওতে দুজনের রসায়ন বেশ জমে উঠেছে

Advertisement

Advertisement

ভোজপুরি ইন্ডাস্ট্রির সুপারস্টার রিতেশ পান্ডে এবং সুপারহট এবং সাহসী অভিনেত্রী মাহি শ্রীবাস্তবের নতুন গান ‘জিয়ারা গজার কাইনলু’ ইউটিউবে আলোড়ন সৃষ্টি করেছে। গানটি মাত্র ৩ দিনে ৩ মিলিয়নেরও বেশি ভিউ অর্জন করেছে। গানটি প্রতিদিন ১০ মিলিয়ন ভিউ পাচ্ছে। এই গানে মাহি ও রিতেশের জুটি দর্শকদের দারুণ পছন্দ হয়েছে। ওয়ার্ল্ডওয়াইড রেকর্ডস ভোজপুরির অফিসিয়াল ইউটিউব চ্যানেল থেকে এই গানটি প্রকাশিত হয়েছে। গানটিতে রিতেশ পান্ডের গাওয়া এবং একইসাথে মাহি শ্রীবাস্তবের কিলার পারফরম্যান্সের সমন্বয় অসাধারণ, যা দর্শকদের পাগল করার জন্য যথেষ্ট। গানটিতে তাদের দুজনের জুটি খুবই প্রাণবন্ত ও বিস্ফোরক।

Advertisement

গানটি প্রসঙ্গে নির্মাতা রত্নাকর কুমার বলেন, শ্রোতারা প্রতিদিন গানটি দেখছেন। রিতেশ পান্ডে এবং মাহি শ্রীবাস্তবের জুটি দর্শকরা কতটা পছন্দ করেছেন তা এখান থেকেই অনুমান করা যায়। গানটি শ্রোতাদের কাছ থেকে বেশ ভালো সাড়া পেয়েছে। এর জন্য আমি সমস্ত ভোজপুরি দর্শকদের আন্তরিকভাবে ধন্যবাদ জানাতে চাই। আগামীতেও আমরা চেষ্টা করব আরও ভালো গান শ্রোতাদের কাছে পৌঁছে দিতে।

Advertisement

রিতেশ পান্ডে বলেন যে আমি যখন প্রথমবার গানটি শুনেছিলাম, গানটি আমার হৃদয় ও মন জয় করেছিল এবং আমি তখনই গানটির জন্য হ্যাঁ বলেছিলাম। এই গানে আমার সহশিল্পী মাহি শ্রীবাস্তব দারুন কাজ করেছে। মাহির সঙ্গে এই প্রথম কাজ করেছি এবং তার সঙ্গে কাজ করার অভিজ্ঞতা খুবই আনন্দদায়ক। রত্নাকর কুমার ওয়ার্ল্ডওয়াইড রেকর্ডস দ্বারা উপস্থাপিত ভোজপুরি গান ‘জিয়ারা গজার কাইনলু’-এর প্রযোজক। গানটির কথা লিখেছেন জেডি বাহাদুর। এর সঙ্গীত দিয়েছেন আশীষ ভার্মা। এটি পরিচালনা করেছেন ভোজপুরিয়া। গানটির কোরিওগ্রাফ করেছেন অনুজ আর মৌর্য, সম্পাদনা করেছেন পঙ্কজ সা এবং ডিআই রোহিত।

Advertisement

Recent Posts