ভাইরাল & ভিডিও

‘থাডা ভারতা’র গানে নাচ করলেন বৌদি, উজ্জ্বল স্যুটে সবাইকে উত্তেজিত করেছে (VIDEO)

এই ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে শেয়ার হয়েছে এবং ইতিমধ্যেই বহু মানুষ এই ভিডিওটি দেখেছেন

Advertisement

Advertisement

আজকালকার দিনে হরিয়ানভি গান মানেই সোশ্যাল মিডিয়াতে একটা সেন্সেশন। মঞ্চের গান হোক কিংবা যেকোনো ধরনের ভাইরাল ভিডিওতে, সব জায়গাতেই হরিয়ানভি গানের একটা আলাদা জনপ্রিয়তা তৈরি হয়েছে আজকাল। সোশ্যাল মিডিয়াতেও হরিয়ানভি গান খুব জনপ্রিয়তা পেয়ে থাকে। শুধুমাত্র স্বপ্না চৌধুরীর মতো বড় নৃত্যশিল্পীরা নয়, হরিয়ানভি গানে আরো অনেক তারকা এমন রয়েছেন যারা নাচ করে বেশ জনপ্রিয়তা পেয়েছেন। প্রতিদিন প্রচুর সুন্দরী মহিলারা হরিয়ানভি গানে নাচ করেন। তাদের মধ্যে খুব কম জনই এমন আছেন যাদের জন্য সবাই একেবারে পাগল হয়ে ওঠেন।

Advertisement

সেরকমই একটি ভিডিও সম্প্রতি ইউটিউবে ভাইরাল হয়েছে যেখানে এক বৌদির নাচ দেখে সবাই একেবারে পাগল হয়ে উঠেছেন। ধূসর রঙের সালোয়ার কামিজ পরে ওই বৌদি একেবারে স্টেজ কাঁপিয়ে দিয়েছেন নাচ করে। ভিডিওটি সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে যেখানে দেখা যাচ্ছে ওই মহিলাটি একটি মঞ্চের উপরে নাচ করছেন এবং সবাই তার নাচ দেখে হাততালি দিচ্ছেন। তার উজ্জ্বল উপস্থিতি যেন মঞ্চে একেবারে চার চাঁদ লাগিয়ে দিয়েছে।

Advertisement

থাডা ভার্তার গানে এই নাচ দেখে সবাই একেবারে তাকিয়ে রয়েছেন স্টেজের দিকে। তার চকচকে স্যুট এবং তার কোমরের লটকে ঝটকে দেখে আপনিও চমকে যাবেন। ভিডিওটি এখনো পর্যন্ত দুই লক্ষের ওপর মানুষ দেখে ফেলেছেন। কিছু বিতর্কিত কমেন্ট আসলেও অনেকেই আছেন যারা এই নাচের সমর্থন করেছেন। চলুন দেখে নেওয়া যাক এই ভিডিওটি।

Advertisement

Recent Posts