বিনোদন

Bhojpuri: ঘরে তালা দিয়ে সঞ্চিতার সঙ্গে রোমান্স করলেন নিরহুয়া, আলোড়ন সৃষ্টি করেছে এই ভিডিও

আজ প্রতিনিয়ত ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি থেকে রিলিজ করা হচ্ছে একের পর এক সিনেমা এবং রোমান্টিক গানের ভিডিও।

Advertisement

Advertisement

সাহসী দৃশ্য আর চরম রোমান্টিক, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে জনপ্রিয় ভোজপুরি অভিনেতা নিরহুয়ার সর্বশেষ গানের ভিডিও। তবে ভিডিওটি প্রসঙ্গে বলার পূর্বে আমরা আপনাদের বলি, বর্তমানে বিনোদন মানেই আর বলিউডের আধিপত্য নয়। ধারাবাহিক রীতি ভেঙ্গে বিনোদন জগতের নতুন পন্থা হয়ে উঠেছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি। যেখানে কয়েক বছর আগে বিনোদন মানেই ছিল বলিউডের একঘেয়েমি সিনেমা, সেখানে আজকের দিনে বিনোদন জগতের নতুন মাত্রা যুক্ত করেছে ভোজপুরী ফিল্ম ইন্ডাস্ট্রি।

Advertisement

আমরা আপনাদের বলি, আজ প্রতিনিয়ত ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি থেকে রিলিজ করা হচ্ছে একের পর এক সিনেমা এবং রোমান্টিক গানের ভিডিও। যেগুলি মুহূর্তের মধ্যে একাকীত্ব দূর করছে সোশ্যাল মিডিয়া প্রেমীদের। আপনারা জানলে অবাক হবেন, বর্তমানে বেশিরভাগ মানুষ ভোজপুরি ফিল্ম এবং রোমান্সে ভরপুর গানের ভিডিওগুলি উপভোগ করতে বেশি পছন্দ করছেন।

Advertisement

বিয়েবাড়ি হোক কিংবা অন্নপ্রাশন, সর্বত্রই দাপটের সঙ্গে বাজানো হচ্ছে ভোজপুরি ফিল্মের রোমান্টিক গান গুলি। এমনকি স্বল্প সময়ের মধ্যে ভরপুর বিনোদন উপভোগ করতে বেশিরভাগ যুবক-যুবতীরা নির্ভরশীল হয়ে উঠছেন ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির উপর। এই মুহূর্তে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির তারকা অভিনেতা নিরহুয়ার একটি গানের ভিডিও রীতিমতো আলোড়ন সৃষ্টি করেছে ইউটিউবে। যা দেখার পর যৌবন ফিরে পাচ্ছেন বৃদ্ধরাও।

Advertisement

আজ্ঞে হ্যাঁ, ভোজপুরি ছবি ‘নিরহুয়া হিন্দুস্তানি ২’-এর অতি জনপ্রিয় গান তথা ‘চুম্মা চাপকাউয়া মিলি ঝুলানি হতা কে’ বর্তমানে ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে তারকা অভিনেতাকে সেক্সি অভিনেত্রী সঞ্চিতার সাথে হানিমুন উদযাপন করতে দেখা গেছে। ভিডিওটিতে দেখা যাচ্ছে, মুম্বাইয়ের মডার্ন গার্ল সঞ্চিতাকে বিয়ে করে গ্রামে নিয়ে তার সাথে ফুলশয্যা উদযাপন করছেন নিরহুয়া। যা বর্তমানে ঘাম ঝরাচ্ছে সোশ্যাল মিডিয়া প্রেমীদের। দেখুন ভাইরাল ভিডিও-

Recent Posts