‘ফুলরি বিনা চাটনি কেইসে বানি’, লাল শাড়িতে লাস্যময়ী রুপে নেচে ঝড় তুললেন এক যুবতী, তুমুল ভাইরাল ভিডিও

Advertisement

Advertisement

বর্তমান যুগে সোশ্যাল মিডিয়া মানুষের কাছে তাদের বিনোদনের অন্যতম প্রধান মাধ্যম হয়ে উঠেছে। এখন অধিকাংশ মানুষই নিজেদের অবসরের বেশিরভাগ সময়টাই কাটান এই সোশ্যাল মিডিয়ায়। বিনোদন মাধ্যম হওয়ার পাশাপাশি সোশ্যাল মিডিয়া যেকোনো মানুষের প্রতিভাকে সকলের সামনে তুলে ধরার জন্য একটি গুরুত্বপূর্ণ প্ল্যাটফর্মও বটে। এখন প্রায়ই সকলে নিজেদের প্রতিভাকে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সকলের সামনে আনতে চান।

Advertisement

প্রতিদিন প্রতি মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় একাধিক ভিডিও ভাইরাল হচ্ছে। কেউ নিজের নাচের, কেউ গানের, কেউবা আঁকার, আবার কেউ নিজের শিল্পীসত্তাকে প্রকাশ করতে চান এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই। আবার কেউ শুধুমাত্র নিজের ফলোয়ার্স বাড়ানোর জন্যই রিল ভিডিও বানিয়ে থাকেন। বর্তমান যুগে সোশ্যাল মিডিয়া মানে কোন একটি নির্দিষ্ট প্ল্যাটফর্ম নয়, এক্ষেত্রে মানুষের সামনে খোলা রয়েছে অনেকগুলো রাস্তা। ফেসবুক, ইনস্টাগ্রাম, ইউটিউব, টুইটার ইত্যাদির মত একাধিক প্ল্যাটফর্ম রয়েছে মানুষের সামনে, যার মাধ্যমে তারা বিভিন্নভাবে নিজেদের প্রতিভাকে তুলে ধরতে সক্ষম হন।

Advertisement

সাম্প্রতিক যুগে এই সোশ্যাল মিডিয়ার হাত ধরেই তরুণ প্রজন্মের অনেকেই নিজেদের প্রতিভাকে পৌঁছে দিতে পেরেছেন বহু মানুষের কাছে। নেটদুনিয়ার মাধ্যমে তাদের পরিচিতি এসেছে অনেকের মধ্যে। সম্প্রতি তেমনি এক যুবতীর নাচের ভিডিও তুমুল ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।

Advertisement

সম্প্রতি শিবাঙ্গী মালায়ালাম নামের একটি যুবতী মেয়ে নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে ‘ফুলরি বিনা চাটনি কেইসে বানি’ গানের সাথে নেচে রিল ভিডিও বানিয়ে শেয়ার করেছেন, যা এই মুহূর্তে তার অনুরাগীদের মধ্যে ভাইরাল হয়েছে। ভাইরাল হওয়া ভিডিওটিতে শিবাঙ্গীকে চকমকে লাল সিন্থেটিক শাড়ি ও স্লিভলেস লাল ব্লাউজ দেখা গিয়েছে। তার ক্যামেরার সামনে অ্যাপিয়ারেন্স দেখে বোঝাই যাচ্ছে তিনি এই ধরনের ভিডিও বানাতে অভ্যস্ত। তার ইনস্টাগ্রামের পাতায় চোখ রাখলেই তার প্রমাণ মিলবে। ইতিমধ্যেই ইনস্টাগ্রামে শিবাঙ্গী মালায়ালামের ফলোয়ার্স সংখ্যা ২ লাখ ১৭ হাজার পেরিয়ে গিয়েছে। সোশ্যাল মিডিয়ায় তার অনুরাগীর সংখ্যা যে নেহাত কম নয় তা তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট দেখেই বোঝা যাচ্ছে।