বিনোদন

Bhojpuri: নির্জন রাতে সঞ্চিতার সাথে বিছানা ভাঙলেন খেসারি লাল যাদব, ভিডিও ভাইরাল নেট পাড়ায়

যদি ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির সবচেয়ে সফল অভিনেতা-অভিনেত্রীর কথা বলা হয়, তবে নিঃসন্দেহে এই তালিকার শীর্ষস্থানে রয়েছেন অভিনেত্রী আম্রপালি এবং অভিনেতা নিরহুয়া।

Advertisement

Advertisement

বর্তমানে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি মানেই সোনায় সোহাগা। সুপারহিট সিনেমার পাশাপাশি রোমান্সে ভরপুর গান, বিনোদনের জন্য আর কি চাই? বিগত এক দশকেরও বেশি সময় ধরে বলিউডের সাথে পাল্লা দিয়ে একের পর এক সাহসী সিনেমা এবং রোমান্টিক গান রিলিজ করেছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি। যেগুলি আজ সোশ্যাল মিডিয়া প্রেমীদের কাছে বিনোদনের সেরা মাধ্যম হয়ে উঠেছে। আপনারা জানলে অবাক হবেন, ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির এমন একাধিক গানের ভিডিও রয়েছে, যেগুলি মুহূর্তের মধ্যে কয়েক লক্ষ ভিউ অর্জন করে নিয়েছে।

Advertisement

যদি ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির সবচেয়ে সফল অভিনেতা-অভিনেত্রীর কথা বলা হয়, তবে নিঃসন্দেহে এই তালিকার শীর্ষস্থানে রয়েছেন অভিনেত্রী আম্রপালি এবং অভিনেতা নিরহুয়া। যাদের রোমান্টিক জুটি বিগত কয়েক বছর ধরে বারবার সুপারহিট প্রমাণিত হয়েছে। তবে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির তারকা অভিনেতা নিরহুয়ার পরে যদি কোন অভিনেতা আলোড়ন ফেলে থাকেন, তাহলে তিনি হলেন খেসারি লাল যাদব। যার রোমান্টিক গানের ভিডিওগুলি মুহূর্তের মধ্যে আলোড়ন ফেলে দেয় নেট পাড়ায়।

Advertisement

অন্যদিকে, যদি ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির সেক্সি অভিনেত্রীদের কথা বলা হয়, তবে এই তালিকায় বিগত কয়েক বছরে নিজের জায়গা শক্ত করেছেন অভিনেত্রী সঞ্চিতা ব্যানার্জি। আমরা আপনাদের বলি, সঞ্চিতা ব্যানার্জি এমন একজন সাহসী অভিনেত্রী, যিনি তার কার্ভি ফিগারের মাধ্যমে মুগ্ধ করেছেন ভক্তদের। এমনকি তিনি তার ভক্তদের মনোবাসনা পূর্ণ করতে সাহসের সর্বোচ্চ সীমা পর্যন্ত অতিক্রম করতে দ্বিধাবোধ করেন না।

Advertisement

বর্তমানে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির সুপারহিট অভিনেতা খেসারি লাল যাদব এবং সঞ্চিতা ব্যানার্জীর এটি পুরনো গানের ভিডিও রীতিমতো ভাইরাল হচ্ছে। যেখানে হট অভিনেত্রী সঞ্চিতার সাথে “জান লেবা কা হো বাজ গেল চার” গানে রোমান্টিক হয়ে উঠতে দেখা গেছে খেসারি লাল যাদবকে। আপনারা জানলে অবাক হবেন, গানটি ইতিমধ্যে ইউটিউবে ৬ লাখের বেশি বার দেখা হয়েছে। আপনিও এইবেলা উপভোগ করুন-