বিনোদন

Bhojpuri: বিছানায় ফেলে কাজলের সাথে রোমাঞ্চ করলেন পবন সিং, এই স্টাইলে রোমান্টিক হয়ে উঠলেন অভিনেতা

ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি থেকে যে সমস্ত সাহসী গানের ভিডিও রিলিজ করা হয়, সেগুলো আজ মানুষের বিনোদনের সেরা মাধ্যম হয়ে উঠেছে।

Advertisement

Advertisement

আজকের দিনে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি হয়ে উঠেছে মানুষের বিনোদনের দ্বিতীয় সেরা মাধ্যম। বলিউডের ধারাবাহিক বিনোদন থেকে মুক্তি পেতে আজকের দিনে বেশিভাগ মানুষ উপভোগ করছেন ভোজপুরি সিনেমা থেকে শুরু করে রোমান্টিক গানের ভিডিওগুলি। আপনারা জানলে অবাক হবেন, ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি থেকে রিলিজ করা গানের ভিডিওগুলি মুহূর্তের মধ্যে কয়েক লক্ষ মানুষ উপভোগ করে থাকেন।

Advertisement

বিশেষ করে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি থেকে যে সমস্ত সাহসী গানের ভিডিও রিলিজ করা হয়, সেগুলো আজ মানুষের বিনোদনের সেরা মাধ্যম হয়ে উঠেছে। যদি ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির সেক্সি অভিনেত্রীদের কথা বলি, তবে এই তালিকার প্রথম স্থানে রয়েছেন অভিনেত্রী কাজল রাঘওয়ানি। যার সাহসী গানের ভিডিও গুলো মুহূর্তের মধ্যে সোশ্যাল মিডিয়ার ট্রেন্ড ভিডিওতে পরিণত হয়।

Advertisement

আমরা আপনাদের বলি, কাজল রাঘওয়ানি এমন একজন সাহসী ভোজপুরি অভিনেত্রী, যিনি তার ভক্তের মনোবাসনা পূর্ণ করতে কখনও দ্বিধাবোধ করেন না। টাইট স্যুট হোক কিংবা শর্ট ড্রেস, সর্বত্রই অবাধ বিচরণ রয়েছে এই সেক্সি অভিনেত্রীর। তার গানের ভিডিওগুলি দেখলে আপনি তার চরম সাহসিকতার পরিচয় পাবেন। তিনি একাধারে যেমন রোমান্টিক সিনেমায় নিরহুয়ার সঙ্গে চরম রোমান্স করেছেন, অন্যদিকে পবন সিংয়ের সাথেও অ্যাকশন ফিল্মে দক্ষ অভিনয়ের মাধ্যমে অভিনয়ের মাধ্যমে তাক লাগিয়ে দিয়েছেন।

Advertisement

বর্তমানে জনপ্রিয় সোশ্যাল মিডিয়া অ্যাপ্লিকেশন তথা ইউটিউবে এই জনপ্রিয় অভিনেত্রীর একটি পুরনো গানের ভিডিও রীতিমতো ভাইরাল হচ্ছে। যেখানে এই অভিনেত্রীকে সেক্সি স্টাইলে অভিনেতা পবন সিংয়ের সাথে উত্তপ্ত রোমান্স করতে দেখা গেছে। ভিডিওটিতে দেখা যাচ্ছে, খাটের উপর কাজলকে ফেলে রোমান্টিক হয়ে উঠছেন পবন সিং। যদি এই মুহূর্তে আপনি উত্তেজনা অনুভব করতে চান, তবে এক্ষুনি  ‘মেহারি কে সুখ না দেবু’ গানটি উপভোগ করে ফেলুন ইউটিউবে।

Recent Posts