বিনোদন

Bhojpuri: আম্রপালিকে বিছানায় ফেলে লম্বা কিস করলেন নিরহুয়া, দেখুন ঘাম ঝরানো ভিডিও

ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতে বিগত বেশ কয়েক বছর ধরে একছত্র অধিপত্য বিস্তার করেছেন আম্রপালি দুবে এবং নিরহুয়া।

Advertisement

Advertisement

ইতিপূর্বেও বহুবার ভোজপুরী ফিল্ম ইন্ডাস্ট্রির জনপ্রিয় জুটি তথা আম্রপালি এবং নিরহুয়া নিজেদের বোল্ড পারফরমেন্সের কারনে সংবাদ শিরোনামে জায়গা পেয়েছেন। যেখানে তাদেরকে এড করতে একাধিক হট দৃশ্যে অভিনয় করতে দেখা গেছে। আপনারা জানলে অবাক হবেন, ইন্টারনেট পাড়ায় এই জুটির কয়েক কোটি ফলোয়ার্স রয়েছে। যারা নিয়মিত আম্রপালি-নিরহুয়ার রোমান্স উপভোগ করে থাকেন।

Advertisement

আমরা আপনাদের বলি, ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতে বিগত বেশ কয়েক বছর ধরে একছত্র অধিপত্য বিস্তার করেছেন আম্রপালি দুবে এবং নিরহুয়া। তাদের এই জুটিকে বিশেষভাবে পছন্দ করেছেন নেটিজেনরাও। জানলে অবাক হবেন, আম্রপালি দুবে গান নিরহুয়ার সঙ্গে ৩০টিরও বেশি ছবিতে কাজ করেছেন। এছাড়া শতাধিক অ্যালবাম ভিডিওতে কাজ করেছেন। সোশ্যাল মিডিয়ায় এদের রোমান্টিক গানগুলি বেশ পছন্দ করে থাকেন নেটিজেনরা। নিরহুয়া এবং আম্রপালি দুবের প্রতিটা গান নেট পাড়ায় রীতিমত ভাইরাল হয়।

Advertisement
Advertisement

বর্তমানে ভোজপুরির এই জনপ্রিয় জুটির একটি গান রীতিমতো ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে দুজনকেই সংক্ষিপ্ত ড্রেসে উদ্দাম রোমান্স করতে দেখা গেছে। ভিডিওটিতে দেখা যাচ্ছে, বদ্ধ ঘরে খাটের উপর আম্রপালির সাথে একাধিক উষ্ণ দৃশ্য সৃষ্টি করছেন নিরহুয়া। বদ্ধ ঘরে তাদের হট সিন গুলো দেখে তীব্র শীতের মধ্যেও ঘামতে শুরু করেছেন নেটিজেনরা। ভিডিওটিতে দেখা যাচ্ছে, প্রথমে নিরহুয়াকে উত্তেজিত করছেন আম্রপালি। তবে তার পরের দৃশ্যে দেখা গেছে আম্রপালিকে বিছানায় শুইয়ে পাগলের মত রোমান্স করছেন নিরহুয়া। যদি ভাইরাল এই ভিডিও দেখে আপনিও উষ্ণতা অনুভব করতে চান, তবে নিচে দেওয়া লিংকে ক্লিক করে দেখে আসুন ভিডিওটি।

Recent Posts