Bhojpuri Video: সুইমিং পুলে খেসারি লালের সঙ্গে রোমান্স করলেন মোনালিসা, ভিডিও ভাইরাল হচ্ছে

Advertisement

Advertisement

খেসারি লাল যাদব তার গানের মাধ্যমে ভক্তদের মনোরঞ্জন করলেও মোনালিসা তার গ্ল্যামারাস ছবি দিয়ে মানুষের দৃষ্টি আকর্ষণ করে আসছেন বরাবর। উভয় সেলিব্রিটি ভোজপুরি সিনেমার সুপরিচিত তারকা এবং সর্বদা শিরোনামে তাদের জায়গা বজায় রাখেন। আঞ্চলিক সিনেমায় তাঁর তারকাখ্যাতি ক্যারিয়ারের শুরু থেকেই অটুট রয়েছে।

Advertisement

তবে মোনালিসা এখন টিভি শোতে বেশি মনোযোগ দিচ্ছেন, অন্যদিকে খেসারি নতুন ভোজপুরি গান লঞ্চ করছেন। এই কারণেই কিছু ভোজপুরি গান প্রতিদিন সোশ্যাল মিডিয়ায় থাকে। ভোজপুরি সেনসেশন মোনালিসা এবং ইন্ডাস্ট্রির সুপারস্টার খেসারি লাল যাদবের একটি ভোজপুরি গান ইউটিউবে ঝড় তুলেছে। খোসারি ও মোনালিসার বিস্ফোরক রসায়ন এই গানে আগুন ধরিয়ে দিয়েছে। এই দুটি দৃশ্যই দেখা যাচ্ছে তার ভিডিওতে। এই গানটি খুব পুরানো তবে এত দুর্দান্ত যে এটি প্রতিদিন সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ড করতে দেখা যায়। এই গানে মোনালিসার স্টাইল সবচেয়ে বেশি পছন্দ হয়েছে এবং তিনি খেসারির সঙ্গে অনেক সাহসী দৃশ্য উপহার দিয়েছেন।

Advertisement
Advertisement

ভিডিওতে বিকিনি ও বিকিনিতে দেখা যাচ্ছে মোনালিসাকে। ভিডিওতে দেখা যাচ্ছে, মোনালিসা ও খেসারির হট কেমিস্ট্রি সেই সময়ের, যখন অভিনেত্রীর বিয়ে হয়নি। আপনাদের জানিয়ে রাখি, এই গানটি বিখ্যাত ভোজপুরি গায়ক ইন্দু সোনালির গাওয়া ‘নাগিন’ অ্যালবামের নেওয়া। তবে স্টার কাস্টের রোমান্টিক মুভের জন্য এই গানটি পছন্দ হচ্ছে।

জানা যায়, ভোজপুরি সিনেমায় অভিনেত্রী মোনালিসা সুপার-ডুপার হিট, এর পাশাপাশি রিয়েলিটি শো ও টিভি জগতেও বেশ নাম কামিয়েছেন তিনি। তিনি সবচেয়ে বিতর্কিত রিয়েলিটি শো ‘বিগ বস’-এর অংশ ছিলেন। এছাড়া টিভি সিরিজ ‘দায়ান’ হিসেবেও দর্শকদের হৃদয়ে রাজত্ব করেছেন তিনি।

Recent Posts