Bhojpuri Video: কাজল রাঘওয়ানিকে কোলে নিয়ে মাতাল হলেন খেসারী লাল, সারা রাত করলেন রোমান্স

খেসারি লাল যাদব ও কাজল রাঘওয়ানি জুটির রোমান্টিক কেমিস্ট্রি দেখে অবাক হবেন আপনিও

Advertisement

Advertisement

বলিউডের পাশাপাশি আজকালকার দিনে মাঝে মাঝেই চর্চার কেন্দ্রবিন্দুতে আসছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি। আগের তুলনায় অনেক উন্নতি হয়েছে ভোজপুরি ছবির। বিভিন্ন ভোজপুরি সিনেমার গানের ভিডিও বা ডায়লগ মাঝে মাঝে সুপারহিট হয়ে যায় সোশ্যাল মিডিয়ার দুনিয়াতে। বিশেষ করে ইউটিউবের ট্রেন্ডিং তালিকায় দেখা যায় বিভিন্ন ভোজপুরি সিনেমার গান বা ভিডিও। এই ভোজপুরি ইন্ডাস্ট্রিতে একাধিক অভিনেত্রী তাঁদের দুর্দান্ত পারফরম্যান্স দেখিয়ে রাতের ঘুম কেড়ে নেয় নেটিজেনদের।

Advertisement

ভোজপুরি ইন্ডাস্ট্রিতে অত্যন্ত পরিচিত অভিনেত্রী কাজল তার সৌন্দর্যের পাশাপাশি তার চমৎকার অভিনয়ের জন্য কিন্তু বেশ পরিচিত। তার প্রত্যেকটি চরিত্র মানুষের এতটাই পছন্দ হয় যে সেখান থেকেই বোঝা যায় যে তার কতটা জনপ্রিয়তা রয়েছে। তার অভিনীত যে কোন গানের ভিডিও সোশ্যাল মিডিয়াতে হয়ে যায় ব্যাপক ভাইরাল এবং প্রচুর ভিউসহ অনেকেই বেশ পছন্দ করেন সেই সমস্ত গানের ভিডিও। অভিনেত্রীর যে কোন গানের ভিডিও ভাইরাল হওয়ার সাথে সাথেই ভিউ আসতে শুরু করে কোটি কোটি। তিনি দিনেশ লাল যাদব থেকে শুরু করে খেসারি লাল যাদব অব্দি সমস্ত ভোজপুরি তারকাদের সাথে কাজ করেছেন।

Advertisement

খেসারি লাল যাদব এবং কাজল রাঘওয়ানির মিউজিক ভিডিও ব্যাপক ভাইরাল হয় ইন্টারনেট দুনিয়াতে। সম্প্রতি ইউটিউবে ভাইরাল হচ্ছে কাজল রাঘওয়ানি ও খেসারি লালের একটি মিউজিক ভিডিও। এই জুটির রোমান্টিক কেমিস্ট্রি দেখে অবাক হবেন আপনিও। আর অভিনেত্রীর সেক্সী এক্সপ্রেশন দেখে ঘাম ঝরবে আপনার। এই ভিডিও ইউটিউব দুনিয়াতে ব্যাপক জনপ্রিয় হচ্ছে। প্রায় ১০ লাখের বেশি মানুষ এই ভাইরাল ভিডিওটি দেখেছেন।

Advertisement