টলিউডবিনোদন

লকডাউনে শরীরচর্চার ছবি পোস্ট ভোজপুরির আইটেম গার্ল, মুহূর্তের মধ্যে ভাইরাল

×
Advertisement

কৌশিক পোল্ল্যে: তিনি একাধারে ভোজপুরি আইটেম বম, আবার অন্যদিকে তিনি বলিউডের বিগবাজেট সিরিয়ালের মঞ্জুলিকা আবার কখনো বা ঠাকুরপোদের প্রিয় ঝুমা বৌদি। তার সবরকম উপস্থাপনা দারুনভাবে নাড়া দিয়েছে দর্শকমনে। বিশেষত বাঙালিদের সঙ্গে তার একটু বেশিই সদ্ভাব, যেহেতু বাংলার ওয়েব প্ল্যাটফর্মেই তো রয়েছে তার অগনিত ঠাকুরপোরা।

Advertisements
Advertisement

লকডাউনে ঠাকুরপোদের ঘরে থাকার জন্য একরকম নির্দেশই দিয়ে বসলেন ঝুমা বৌদি। সময় কাটাতে স্বামী বিক্রান্তের সঙ্গে টিকটক করার পাশাপাশি, শরীরচর্চা করে নিজেকে ফিট রাখতেও বেশ ঘাম ঝরাচ্ছেন হট বৌদি। সম্প্রতি একটি পোস্টে উঠে এল সেই প্রসঙ্গ। স্বল্প পোশাকের জিম আউটফিটে ক্যামেরার দিকে পিছন করে পোজ দিলেন তিনি। ছবির ক্যাপশনে বারবার করে সকলকে এই বিপর্যয় মোকাবিলার পরিস্থিতিতে বাড়িতে থাকার বার্তা দিলেন।

Advertisements

 

View this post on Instagram

 

Wake Up Beauty ?… Its Time To Beast ??… #workout #noexcuses #pushyourself #stayhome #staysafe

A post shared by MONALISA (@aslimonalisa) on

Advertisements
Advertisement

ছবিতে আরও একটি লক্ষ্যনীয় বিষয়, সময় কাটানোর রসদ হিসেবে তিনি শরীরচর্চা করবার পরামর্শও দিলেন পরোক্ষভাবে। ছবিতে তার সুস্পষ্ট ফিগারের ঝলক তারই ইঙ্গিত দিচ্ছে। উল্লেখ্য এই একই উপদেশাবলী বারবার প্রদান করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। শরীরচর্চার মাধ্যমে শারীরিক ও মানসিক স্বাস্থ্য উভয়ই ঠিক থাকে।

অভিনেত্রী মোনালিসার সঙ্গে বাঙালিদের পরিচয় ‘হইচই’ অ্যাপের জনপ্রিয় ওয়েব সিরিজ ‘দুপুর ঠাকুরপো ২’ এর সূত্রে। সিরিজের জনপ্রিয়তাই তাকে বাঙালি হৃদয়ে ঝুমা বৌদি হিসেবে স্থান করে দেয়। এছাড়াও বিভিন্ন কমেডি শো ও রিয়্যালিটি শোয়ে তাকে প্রায়শই দেখা যায়।

Related Articles

Back to top button