ভাইরাল & ভিডিও

Bhojpuri Song: অক্ষরা সিং-এর সৌন্দর্যে পাগল খেসারি লাল, রোমান্সের ভিডিও ঝড় তুলল নেটদুনিয়ায়

Advertisement

Advertisement

সম্প্রতি নেটদুনিয়ায় কেশরী লাল যাদবের একটি রোমান্টিক রিল ভিডিও ভাইরাল হয়েছে ভীষণভাবে। অন্যতম জনপ্রিয় অভিনেত্রী অক্ষরা সিংয়ের সাথেই রোমান্টিক হতে দেখা গিয়েছে তাকে। কেশরী লাল যাদব ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় গায়ক ও নায়ক। তার গাওয়া যেকোন গানই নেটদুনিয়ার পাতায় ভাইরাল হয় নিমেষে। তবে সম্প্রতি তার যে রিল ভিডিওটি ভাইরাল হতে দেখা গিয়েছে, সেটি বেজায় পছন্দ হয়েছে তার ভক্তদের।

Advertisement

কারণে-অকারণে ভোজপুরি দর্শকদের মাঝে চর্চায় থাকেন কেশরী লাল যাদব। সেখানকার দর্শকদের মাঝে কিংবা সোশ্যাল মিডিয়ায় তার জনপ্রিয়তা নেহাতই কম নয়। ইনস্টাগ্রামে তার ফলোয়ার্স মিলিয়ে কথা বলে, ২.১ মিলিয়ন। অন্যদিকে অক্ষরা সিংও পিছিয়ে নেই। ইনস্টাগ্রামে তার ফলোয়ার্স গায়ক-নায়কের থেকেও অনেকটা বেশি, ৪.৬ মিলিয়ন। এনারা দুজনেই যে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় তারকা, তা আর আলাদাভাবে বলার অপেক্ষা রাখে না। অনস্ক্রিন জুটি হিসেবেও তাদের জনপ্রিয়তা কিছু কম নেই দর্শকদের মাঝে।

Advertisement

সম্প্রতি যে ইনস্টারিল ভিডিওটি শেয়ার হয়েছে, সেখানে এই দুই তারকাকে দেখা গিয়েছে। ব্যাকগ্রাউন্ডে তাদেরই অভিনীত ছবির ‘আজা রিল পে দিখায়াবা তানি’ গানটি শোনা গিয়েছে। সম্ভবত শুটিংয়ের সময়ই এই ইনস্টারিল ভিডিওটি বানিয়ে ছিলেন তারা। বর্তমানে গানের প্রচারের খাতিরেই শেয়ার করেছেন ভিডিওটি। এই মুহূর্তে তাদের এই রিল ভিডিওর ভিউজ ৫০১ কে ছাড়িয়ে গিয়েছে। ভিডিওতে কেশরী লাল যাদবকে লাল ও কালোর স্ট্রাইপের ব্লেজারে দেখা গিয়েছে। চোখে পরেছিলেন চশমাও। পাশাপাশি অভিনেত্রীকে একটি বেগুনি রঙের চকচকে শাড়িতে দেখা গিয়েছে। খোলা চুলে মানানসই সাজে ছিলেন তিনি। সম্প্রতি কেশরী লাল যাদব নিজেই এই ভিডিওটি শেয়ার করে নিয়েছেন নিজের ইনস্টাগ্রামের পাতায়। শেয়ার হওয়ার পর থেকেই এই ভিডিও রীতিমতো ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে তাদের অনুরাগীদের মাঝে।

Advertisement