×
ভাইরাল & ভিডিও

বৃষ্টিস্নাত অঞ্জনার এক্সপ্রেশনে বোল্ড আউট নেটজনতা, ব্যাপক ভাইরাল ভোজপুরি গান

ভোজপুরি সুপারস্টার রবি কিষান এবং অভিনেত্রী অঞ্জনা সিং এর মিউজিক ভিডিও ব্যাপক ভাইরাল হয়েছে

Advertisement

বলিউডের পাশাপাশি আজকালকার দিনে মাঝে মাঝেই চর্চার কেন্দ্রবিন্দুতে আসছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি। আগের তুলনায় অনেক উন্নতি হয়েছে ভোজপুরি ছবির। বিভিন্ন ভোজপুরি সিনেমার গানের ভিডিও বা ডায়লগ মাঝে মাঝে সুপারহিট হয়ে যায় সোশ্যাল মিডিয়ার দুনিয়াতে। বিশেষ করে ইউটিউবের ট্রেন্ডিং তালিকায় দেখা যায় বিভিন্ন ভোজপুরি সিনেমার গান বা ভিডিও। যারা মোটামুটি ভোজপুরি সিনেমার সাথে পরিচিত তারা সকলেই ভোজপুরি সুপারস্টার রবি কিষানের নামটা শুনেছেন। সম্প্রতি প্রকাশ পাওয়া তাঁর একটি গান ইউটিউবে ব্যাপক ভাইরাল হয়ে গেছে।

Advertisement

কিছুদিন আগেই ভোজপুরি সুপারস্টার রবি কিসান এবং অভিনেত্রী অঞ্জনা সিং একটি মিউজিক ভিডিওতে কাজ করেছিলেন। গানটির নাম, “সাইয়া দেখি না অ্যইসে নাজার সে”। এই পুরো মিউজিক ভিডিওতে অঞ্জনা সিংকে, রবি কিশানের সাথে রোমান্টিক ডান্স করতে দেখা গিয়েছে। গানের তালে বৃষ্টিস্নাত অবস্থায় দুজনের অন্তরঙ্গ দৃশ্য রীতিমতো গানটির উষ্ণতা বাড়িয়ে দিয়েছে।

গোটা মিউজিক ভিডিওতে দুজনেই বৃষ্টিস্নাত অবস্থায় সাদা পাতলা পোশাক পরে শুট করেন। গানের মাঝে তাঁদের অন্তরঙ্গ দৃশ্য হোক কি লিপলক সিন সবই মন জয় করে নিয়েছে নেটিজেনদের। এছাড়া বৃষ্টিতে ভিজে অভিনেত্রীকে যে বেশ হট লাগছিল, তা বলার অপেক্ষা রাখে না। পাশাপাশি গানের তালে অভিনেত্রী কাতিল এক্সপ্রেশন বোল্ড আউট করেছে দর্শকদের। এই গানের ভিডিও ইন্টারনেটে আসতেই তা মুহুর্তের মধ্যে ব্যাপক ভাইরাল হয়েছে।

Advertisement

বর্তমানে এই মিউজিক ভিডিওটি ইউটিউবে প্রায় ১৭ মিলিয়নের বেশি মানুষ দেখেছেন। শুনে অবাক লাগলেও এটাই সত্যি। আসলে ইউটিউবে ভোজপুরি গান মাঝেমাঝেই ভাইরাল হয়। এই গানটিও তেমনটাই। এই ভিডিওটি ইতিমধ্যেই ২৪ হাজারের বেশি মানুষ লাইক করেছেন এবং অসংখ্য মানুষ কমেন্ট ও শেয়ার করেছেন।

Related Articles

Back to top button