বিনোদন

VIRAL: খেসারি লাল যাদবের সামনে শরীরে জড়ানো তোয়ালে খুলে দিলেন অভিনেত্রী, দেখে অবাক পুরুষ ভক্তরা

ওয়েভ মিউজিক ভোজপুরি ইউটিউব চ্যানেলে এই ভিডিওটি পোস্ট করা হয়েছে

Advertisement

Advertisement

বলিউডের পাশাপাশি আজকালকার দিনে মাঝে মাঝেই চর্চার কেন্দ্রবিন্দুতে আসছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি। আগের তুলনায় অনেক উন্নতি হয়েছে ভোজপুরি ছবির। বিভিন্ন ভোজপুরি সিনেমার গানের ভিডিও বা ডায়লগ মাঝে মাঝে সুপারহিট হয়ে যায় সোশ্যাল মিডিয়ার দুনিয়াতে। বিশেষ করে ইউটিউবের ট্রেন্ডিং তালিকায় দেখা যায় বিভিন্ন ভোজপুরি সিনেমার গান বা ভিডিও। এই ভোজপুরি ইন্ডাস্ট্রিতে একাধিক অভিনেত্রী তাঁদের দুর্দান্ত পারফরম্যান্স দেখিয়ে রাতের ঘুম কেড়ে নেয় নেটিজেনদের। সেইসাথে এই ভোজপুরি ইন্ডাস্ট্রিতে ব্যাপক জনপ্রিয়তা রয়েছে সুপারস্টার খেসারি লাল যাদবের।

Advertisement

আসলে ভোজপুরি ইন্ডাস্ট্রির জন্য ইউটিউব একটি অত্যন্ত গুরুত্বপূর্ণ জায়গা। এখানে লক্ষ লক্ষ মানুষ বিভিন্ন ভোজপুরি সিনেমা এবং মিউজিক ভিডিও দেখে থাকেন। এক একটি ভিডিওতে লাইক ও কমেন্টের সংখ্যা দেখলে আপনার চক্ষু চড়কগাছ হতে বাধ্য। আজকের এই প্রতিবেদনে এমনই এক ভাইরাল ভোজপুরি ভিডিও সম্বন্ধে আপনাদের জানাবো যেখানে প্রধান চরিত্রে অভিনয় করেছেন খেসারি লাল যাদব। এই মিউজিক ভিডিওতে লজ্জার সমস্ত সীমা অতিক্রম করে অভিনেত্রীর সাথে অন্তরঙ্গতায় মত্ত হয়েছেন খেসারি লাল যাদব।

Advertisement

ভাইরাল হওয়া মিউজিক ভিডিওটির নাম, ‘নিমন চিকিয়েবো’। ভিডিওতে দেখা গিয়েছে খেসারি লাল যাদব একটি নীল রঙের গেঞ্জি পরে আছেন এবং অন্যদিকে অভিনেত্রী শুধুমাত্র একটি তোয়ালে জড়িয়ে রেখেছেন নিজের শরীরে। গানের তালে এই দুই জুটি কিলার এক্সপ্রেশন দিয়ে নাচ করেছেন। এমনকি শেষমেষ সকলকে অবাক করে দিয়ে খেসারি লাল যাদবের সামনে, অভিনেত্রী নিজের শরীর থেকে তোয়ালেটিও খুলে দেন। আর তা দেখে রীতিমতো বিস্মিত হয়ে যায় অভিনেতাও।

Advertisement

এই ভাইরাল ভিডিওটি ওয়েভ মিউজিক ভোজপুরি ইউটিউব চ্যানেলে পোস্ট করা হয়েছে। ইতিমধ্যেই এই ভিডিওটি ৮.৯ মিলিয়ন মানুষ দেখেছেন এবং ২১ হাজারের বেশি মানুষ লাইক দিয়েছেন। অনেকেই কমেন্ট করে অভিনেত্রীর সাহসিকতার প্রশংসায় পঞ্চমুখ হয়েছে। আবার অনেকে অভিনেত্রীর বোল্ড লুক দেখে প্রেমে পড়ে গেছেন। আপনি যদি এই ভিডিওটি এখনও না দেখে থাকেন, তাহলে অবশ্যই দেখে নিন।

Recent Posts