বলিউডবিনোদন

VIRAL: মোনালিসার ভেজা শরীর দেখে প্রেমে পাগল হলেন খেসারি লাল যাদব, হট রোমান্টিক ভিডিও ভাইরাল

ইউটিউবে এখন এই ভিডিওটি প্রায় ৬০ লক্ষের বেশি ভিউ তুলে ফেলেছে

×
Advertisement

ভোজপুরি সিনেমা জগতে অত্যন্ত জনপ্রিয় জুটি হলো সুপারস্টার মোনালিসা এবং ইউপি ও বিহারের অত্যন্ত জনপ্রিয় সুপারস্টার খেসারি লাল যাদবের জুটি। মাঝেমধ্যেই তাদের হট রোমান্টিক ভিডিও সোশ্যাল মিডিয়াতে চর্চার মধ্যে থাকে। তাদের দুজনের কেমিস্ট্রি সব সময় উত্তরপ্রদেশ এবং বিহারের সমস্ত ভোজপুরি সিনেমা লাভারদের মধ্যে জনপ্রিয়। সোশ্যাল মিডিয়াতে তাদের দুজনের ফলোয়ার সংখ্যা মোটেও কম নয়। তাদের দুজনের সোশ্যাল মিডিয়া একাউন্টে মিলিয়নের উপর ফলোয়ার রয়েছে। আর তারা দুজনেই সোশ্যাল মিডিয়াতে সকলের সাথে কানেক্টেড থাকতে অত্যন্ত পছন্দ করেন।

Advertisement

মাঝেমধ্যেই মোনালিসাকে দেখা যায় নানা রকম হট ছবি সোশ্যাল মিডিয়াতে আপলোড দিয়ে সকলের মধ্যে আলোড়ন তৈরি করতে। ভোজপুরি সিনেমাতে নিজের একটা আলাদা পরিচয় তৈরি করে নিয়েছেন অভিনেত্রী মোনালিসা। তার ইনস্টাগ্রাম একাউন্ট যেন একেবারে সিজলিং ছবির ভান্ডার। এমনিতে ওনার প্রত্যেকটি সিনেমা এবং গান অত্যন্ত জনপ্রিয় এবং সুপারহিট। তবে সম্প্রতি মোনালিসা এবং খেসারি লাল যাদবের একটি ভিডিও নতুন করে ইউটিউব এবং অন্যান্য সোশ্যাল মিডিয়া প্লাটফর্মে অত্যন্ত জনপ্রিয় হয়ে উঠেছে।।

মোনালিসা নিজের ক্যারিয়ারে এখনো পর্যন্ত ১৫০ এর বেশি ভোজপুরি সিনেমায় অভিনয় করে ফেলেছেন। তবে তার মধ্যেই তার ক্যারিয়ারের সবথেকে জনপ্রিয় ছবিটি তিনি করেছেন খেসারি লাল যাদবের সঙ্গে। সেই সময় মোনালিসা ছিলেন একজন উঠতেই অভিনেত্রী এবং সেই ছবিটি তাকে ভোজপুরী সিনেমা জগতে ব্যাপক জনপ্রিয়তা দিয়েছিল। সম্প্রতি সেই সিনেমার একটি গান নতুন করে জনপ্রিয় হয়ে উঠেছে এবং সেই গানের নাম খালি বাতিয়া সে কাম না চলি। এই গানটি এখন ইউটিউবে নতুন করে জনপ্রিয় হতে শুরু করেছে। চলুন দেখে নেওয়া যাক এই গানের ভিডিও।

Advertisement

Related Articles

Back to top button