বিনোদনভাইরাল & ভিডিওভোজপুরি

Bhojpuri: খেসারি লাল যাদবের প্রেমে পড়ে বাঁধা নিষেধের সীমা ছাড়ালেন আম্রপালি, উপভোগ করুন এই ভিডিও

ভোজপুরি চলচ্চিত্র তারকা খেসারি লাল যাদব এবং আম্রপালি দুবের 'প্রেম কে ইলিধি' গানটি বর্তমানে নেটিজেনদের বিনোদনের অন্যতম মাধ্যম হয়ে দাঁড়িয়েছে।

×
Advertisement

আজকের দিনে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি মানেই রোমান্সে ভরপুর গানের ভান্ডার। আম্রপালি হোক কিংবা অক্ষরা সিং, প্রত্যেকেই চরম সাহসিকতা দেখিয়ে পরিণত হয়েছেন সোশ্যাল মিডিয়া সেন্সেশনে। আজকের নিবন্ধে আমরা আপনাদের জন্য ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির এমন একটি রোমান্টিক গান নিয়ে এসেছি, যেটি আপনার অবসর সময়ের যথাযথ মর্যাদা প্রদান করবে।

Advertisements
Advertisement

তবে ভাইরাল এই গানটি সম্পর্কে বলার আগে আমরা আপনাদের বলি, ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির যদি সবচেয়ে সফল অভিনেত্রীর কথা বলা হয়, তবে এই তালিকার সবার প্রথমে রয়েছেন সেক্সি অভিনেত্রী আম্রপালি। যিনি তার অভিনয় দক্ষতা তো বটেই, পাশাপাশি নিজের হটনেস দেখিয়ে সোশ্যাল মিডিয়ায় আলাদা পরিচিতি তৈরি করেছেন।

Advertisements

বর্তমানে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির সর্বাধিক জনপ্রিয় এই অভিনেত্রীর একটি গানের ভিডিও রীতিমতো ভাইরাল হচ্ছে ইউটিউবে। ভোজপুরি চলচ্চিত্র তারকা খেসারি লাল যাদব এবং আম্রপালি দুবের ‘প্রেম কে ইলিধি’ গানটি বর্তমানে নেটিজেনদের বিনোদনের অন্যতম মাধ্যম হয়ে দাঁড়িয়েছে। উল্লেখ্য, এই গানে খেসারি লাল যাদবের সাথে মধুচন্দ্রিমা উদযাপন করতে দেখা গেছে আম্রপালিকে।

Advertisements
Advertisement

আমরা আপনাদের বলি, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল এই গানটি বেশ পুরনো হলেও সাহসিকতার দিক থেকে নেটিজেনদের ঘাম ঝরিয়ে দিচ্ছে। ভাইরাল এই গানের প্রত্যেকটি দৃশ্যে খেসারি লাল যাদব এবং আম্রপালির রসালো পারফরমেন্সে মুগ্ধ হতে দেখা যাচ্ছে নেটিজেনদের। হাতে সময় থাকলে এক্ষুনি নিচে দেওয়া লিংকে গিয়ে উপভোগ করুন কয়েক মিনিটের এই চরম বিনোদন-

Related Articles

Back to top button