বিনোদন

Bhojpuri: অক্ষরা সিংয়ের সঙ্গে পবন সিংয়ের রোমান্সের ভিডিও ভাইরাল, দেখলে ঘাম ঝরবে শরীর থেকে

পবন সিং এবং অক্ষরা সিংয়ের 'লালাইয়া চুসা রাজা জি' গানটি আজ নেটিজেনদের বিনোদনের কেন্দ্রবিন্দু হয়ে উঠেছে।

Advertisement

Advertisement

ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি মানেই ঘাম ঝরানো গানে ভরপুর সিনেমার প্রেক্ষাপটগুলি। বিশেষ করে যে সমস্ত সিনেমায় আম্রপালি, মোনালিসা কিংবা অক্ষরা সিংয়ের উপস্থিতি রয়েছে, সেখানে একের পর এক বেড সিন উপভোগ করতে পারবেন নেটিজেনরা। আজকের নিবন্ধের শুরুতে আমরা আপনাদের বলি, বিগত কয়েক বছর ধরে বলিউডের ধারাবাহিক গণ্ডি টপকে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি আজ বিনোদনের অন্যতম মাধ্যম হয়ে উঠেছে। বিশেষ করে যুবকরা আজ ভোজপুরী ফিল্ম কিংবা ফিল্মে ব্যবহৃত রোমান্টিক গান গুলি উপভোগ করতে বেশি পছন্দ করেন।

Advertisement

যদি ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির কথা বলা হয়, তবে আম্রপালি এবং নিরহুয়ার জুটিকে সর্বশ্রেষ্ঠ রোমান্টিক জুটি মনে করা হয়। তবে এই জুটির পরে যদি ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতে কোন অভিনেতা-অভিনেত্রী বারবার সংবাদ শিরোনামে জায়গা পেয়েছেন, তারা হলেন অক্ষরা সিং এবং পবন সিং। আপনারা জানলে অবাক হবেন, তাদের অভিনীত রোমান্টিক গান গুলি মুহূর্তের মধ্যে কয়েক কোটি পর্যন্ত ভিউ অর্জন করে নেয়।

Advertisement

বর্তমানে এই সুপারহিট জুটির একটি কয়েক মিনিটের ভিডিও রীতিমতো ভাইরাল হচ্ছে ইউটিউবে। পবন সিং এবং অক্ষরা সিংয়ের ‘লালাইয়া চুসা রাজা জি’ গানটি আজ নেটিজেনদের বিনোদনের কেন্দ্রবিন্দু হয়ে উঠেছে। ভাইরাল এই গানটিতে অক্ষরাকে একটি উরু-চেরা গাউনে রোমান্টিক অবতার দেখা গেছে। শুধু তাই নয়, অক্ষরা সিং-কে ওই অবস্থায় দেখে নিয়ন্ত্রণের বাইরে চলে যেতে দেখা গেছে সুপারস্টার পবন সিং-কে। এই মুহূর্তে যদি আপনি কয়েক মিনিটের ভরপুর বিনোদন উপভোগ করতে চান তবে আজকের নিবন্ধের শেষে দেওয়া লিংকে ক্লিক করে উপভোগ করুন ভিডিওটি-

Advertisement