বলিউডবিনোদন

ভক্তদের চোখ আটকে গেল Neha Malik এর ডিপ নেক পোশাকে, ছবি দেখে নিঃশ্বাস বন্ধ হয়ে যাবে

×
Advertisement

নেহা মালিক বর্তমান প্রজন্মের কাছে বেশ ভালোই পরিচিত একটি মুখ। ভোজপুরি ইন্ডাস্ট্রি থেকে শুরু করে পাঞ্জাবি ইন্ডাস্ট্রিতেও তার ভালোই পরিচিতি রয়েছে। ভোজপুরি সিনেমাতে কাজ করার পাশাপাশি একাধিক পাঞ্জাবি মিউজিক ভিডিওতেও দেখা মেলে তার। পাশাপাশি মডেলিংয়ের সাথেও যুক্ত তিনি। নেটিজেনদের মাঝেও থেকে থেকেই চর্চিত হতে দেখা যায় তাকে। তবে সম্প্রতি আবারো নিজের বছর শেষের বোল্ড, উষ্ণ লুকের সূত্র ধরেই চর্চার আলোয় নেহা।

Advertisement

বর্তমানের অভিনেত্রী হিসেবে সোশ্যাল মিডিয়ার পাতায় ভালোই সক্রিয় নেহা মালিক। নেটদুনিয়ায় তার অনুরাগীর সংখ্যা নেহাত হাতে গোনা নয়।ইনস্টাগ্রামের পাতায় তার ফলোয়ার্স সংখ্যা ৩.৫ মিলিয়ন। প্রায়ই নিজের একাধিক ছবি ও ভিডিও নিজের ভক্তদের সাথে শেয়ার করে নেন তিনি। নিজের ভক্তদের কখনোই নিরাশ করেন না নেহা। কারণে অকারণে তাদের সাথে যুক্ত থাকার চেষ্টাও করেন অভিনেত্রী। সম্প্রতি নেহা বছর শেষে একেবারে জমকালো সাজে তাক লাগিয়েছেন নিজের অগণিত ভক্তদের। রইল সেই ঝলকই।

Advertisement

এই মুহূর্তে নেহা মালিক দুবাইয়ের ইউএই’তে রয়েছেন। সেখানেই বছর শেষে নতুন বছরকে আহ্বান জানানোর জন্য প্রস্তুতি নিচ্ছেন অভিনেত্রী। আর সেই প্রস্তুতি নিতেই জমকালো ও নজরকাড়া সাজে দেখা মিলেছে নেহার। আর নিজের সেই বোল্ড লুকের ঝলক শেয়ার করে নিয়েই এই মুহূর্তে নেটজনতার একাংশের মাঝে চর্চায় তিনি। ছবিতে অভিনেত্রীকে স্প্যাগেটি স্ট্রাপড , টিউব ব্রা কাটিং , হাই থাই স্লিটেড জমকালো পোশাকে দেখা গিয়েছে। তার এই কালো ড্রেসের উপর ছিল সিলভার প্রিন্ট। পাশাপাশি পোশাকের অধিকাংশই ছিল ট্রান্সপারেন্ট। এই পোশাকে খোলা চুলে, গ্লসি মেকাপ নিয়েছিলেন নেহা মালিক। পায়ে কালো স্টিলেটোর পাশাপাশি পরেছিলেন জমকালো মূল্যবান নেকলেস ও মানানসই কানের দুলও। এর পাশাপাশি স্মোকি আই মেকাপেও দেখা মিলেছে তার। বলাই বাহুল্য, বছর শেষে নেহার এই লুক রীতিমতো ঘুম উড়িয়েছে তার ভক্তদের।

Related Articles

Back to top button