বিনোদন

Namrata Malla: নম্রতা মাল্লার লাস্যময়ী ডান্স, রাতের ঘুম কাড়ল নেটিজেনদের, ভিডিও ভাইরাল

ভোজপুরি ইন্ডাস্ট্রির এক অন্যতম জনপ্রিয় অভিনেত্রী হলেন নম্রতা মাল্লা

Advertisement

Advertisement

আজকালকার দিনে বিনোদনের অন্যতম মাধ্যম হয়ে দাঁড়াচ্ছে ইন্টারনেট দুনিয়া। টিভিতে সিনেমা সিরিয়ালের জনপ্রিয়তা আগের তুলনায় অনেকটাই কমেছে। কর্মব্যস্ত জীবনের ফাঁকে তাই সকলেই বিনোদনের জন্য বেছে নিয়েছে ইন্টারনেট দুনিয়ার বেশ কিছু ভিডিও। বিশেষ করে তারকাদের ভিডিও ইন্টারনেট দুনিয়াতে এলেই তা ইন্টারনেটে দাবানলের মত ছড়িয়ে যায়। এই তারকাদের তালিকায় লাস্যময়ীতার নিরিখে ব্যাপক জনপ্রিয় ভোজপুরি অভিনেত্রী নম্রতা মাল্লা। সে মাঝে মাঝেই বিভিন্ন শর্ট ভিডিও পোস্ট করেন, যা ব্যাপক ভাইরাল হয় ইন্টারনেট দুনিয়াতে। আজকে তেমনই একটি ভিডিও নিয়ে আজকের এই প্রতিবেদন।

Advertisement

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গিয়েছে অভিনেত্রী নম্রতা মাল্লা কালো রঙের ব্রালেট ও কালো জিন্সের প্যান্ট পরেছেন। সে তাঁর আঁটোসাঁটো পোশাকে কার্ভি বডি ও ডীপ ক্লিভেজ ফ্লান্ট করেছেন। পাশাপাশি তিনি হালকা মেকআপ করেছেন ও ধূমপান করতে করতে কিলার এক্সপ্রেশন দিয়েছেন। খোলা চুলে তাঁর লাস্যময়ী রূপ দেখে রাতের ঘুম উড়েছে নেটিজেনদের। ভিডিওটি আসতেই তা মুহূর্তের মধ্যে ব্যাপক ভাইরাল হয়েছে।

Advertisement

ভিডিওটি ইন্টারনেট দুনিয়ার অনেক রেকর্ড ভেঙে দিয়েছে। লাখ লাখ মানুষ ভিডিওটি দেখেছেন এবং লাইক ও কমেন্ট এর বন্যা বইয়ে দিয়েছেন। ফ্যানেরা ‘মার ডালা’, ‘সেক্সি’ ইত্যাদি বলে অভিনেত্রীর তারিফ করেছেন। প্রসঙ্গত উল্লেখ্য, অভিনেত্রী নম্রতা মাল্লা একজন বিশিষ্ট বেলি ড্যান্সারও। অনেকেই তাঁকে ভোজপুরি ইন্ডাস্ট্রির নোরা ফাতেহির সাথে তুলনা করেন। কাজের ফ্রন্টে, নম্রতা মাল্লা তার আসন্ন আইটেম গান দিয়ে তেলেগু ফিল্ম ইন্ডাস্ট্রিতে কাজ করছেন। এছাড়া আসন্ন অনেক মিউজিক ভিডিওতে দেখা যাবে তাঁকে।

Advertisement