×
ভাইরাল & ভিডিও

বিদেশি গানে লাস্যময়ী ভঙ্গিতে তুমুল নাচলেন ভোজপুরি অভিনেত্রী নম্রতা মাল্লা, ভিডিও দেখে হুঁশ উড়বে

নম্রতা মাল্লা অভিনেত্রীর পাশাপাশি একজন নৃত্যশিল্পীও বটে

Advertisement

গ্ল্যামার ওয়ার্ল্ডের তারকারা মোটামুটি সব সময় তাদের ফ্যানেদের নজরেই থাকেন। প্রফেশনাল লাইফ ছাড়াও ব্যক্তিগত জীবনে কোন তারকা কেমন দিন কাটাচ্ছেন সেই সমস্ত খবর থাকে অনুরাগীদের কাছে। অবশ্য বর্তমানে সোশ্যাল মিডিয়ার দুনিয়াতে তারকারাও তাদের দৈনন্দিন জীবনযাপন ও কর্মকাণ্ডের ছবি বা ভিডিও বিভিন্ন সামাজিক মাধ্যম যেমন ফেসবুক, ইনস্টাগ্রাম ইত্যাদি জায়গায় পোস্ট করে থাকেন। জনপ্রিয় ভোজপুরি অভিনেত্রী নম্রতা মাল্লা সোশ্যাল মিডিয়াতে ব্যাপক সক্রিয় থাকেন এবং মাঝে মাঝে লাস্যময়ী পোজে ফটোশুট বা ভিডিও করে ইনস্টাগ্রামে পোস্ট করেন।

Advertisement

জানিয়ে রাখা ভাল, আজকালকার দিনে বলিউডের পাশাপাশি ভোজপুরি তারকারাও দর্শকদের মধ্যে পরিচিত হচ্ছেন। এই ভোজপুরি ইন্ডাস্ট্রির এক অন্যতম জনপ্রিয় অভিনেত্রী হলেন নম্রতা মাল্লা। বিভিন্ন সিনেমাতে তিনি সাহসী দৃশ্যে অভিনয় করে সকলের মন জয় করে নিয়েছেন। অভিনেত্রীর পাশাপাশি নম্রতা একজন নৃত্যশিল্পীও বটে। তাইতো তিনি মাঝে মাঝেই তার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে বিভিন্ন নাচের ভিডিও পোস্ট করে থাকেন। সম্প্রতি অভিনেত্রী একটি ভিডিও পোস্ট করেছেন যাতে তিনি অত্যন্ত কম পোশাক পরে উদ্দাম নাচ করছেন। বলা বাহুল্য, চোখের পলকে ভিডিওটি ভাইরাল হয়ে গেছে।

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গিয়েছে অভিনেত্রী নম্রতা মাল্লা একটি ইংরেজি গানের তালে তুমুল নাচ করছেন। তাঁর পরনে রয়েছে একটি ব্রালেট এবং হটপ্যান্ট। নাচের সাথে অভিনেত্রীর কিলার এক্সপ্রেশন রাতের ঘুম উড়িয়ে দিয়েছে নেটিজেনদের। ক্যামেরার সামনে তিনি এমনই শরীরী ভাঁজের খেলা দেখিয়েছেন যে ভিডিও দেখে হুঁশ উড়েছে পুরুষ নেটজনতাদের। ভিডিওটি মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে গেছে। প্রচুর মানুষ ভিডিওটি দেখেছেন এবং অনেকেই কমেন্ট করে অভিনেত্রীর প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন।

Advertisement

ভিডিওতে কেউ কমেন্ট করে লিখেছেন, অসাধারণ। আরেকজন মন্তব্য করেছেন, সুপার ডান্স। কেউ লিখেছেন, হট। আবার আরেক ব্যবহারকারী মন্তব্য করেছেন, সেক্সি। প্রচুর মানুষ এই ভিডিওতে লাইক দিয়েছেন এবং আবার অনেকেই শেয়ার করেছেন। প্রসঙ্গত উল্লেখ্য, অভিনেত্রী নম্রতা মাল্লার ইনস্টাগ্রাম হ্যান্ডেল খুললেই দেখা মেলে বোল্ড এবং সাহসী ফটোশুটের ছবি ও ভিডিও। তিনি কখনও বিকিনিতে কখনো মনোকিনিতে তার ভিডিও পোস্ট করতে থাকেন। তার প্রতিটি পোস্ট লাখ লাখ লাইক পায়। জানা যায়, অভিনেত্রীর পাশাপাশি তিনি একজন পেশাদার নৃত্যশিল্পীও। সে তার নিজের নাচের স্কুলও চালায়।

Related Articles

Back to top button