বিনোদন

Bhojpuri: বৃষ্টিতে ভিজলো মোনালিসার শরীর, দেখে নিয়ন্ত্রণ হারালেন নিরহুয়া

যদি ভোজপুরি ফিল্মের সর্বাপেক্ষা সাহসী অভিনেত্রীর কথা বলি, তবে এই তালিকার শীর্ষ স্থানে নিঃসন্দেহে রয়েছেন অভিনেত্রী মোনালিসা।

Advertisement

Advertisement

বিগত কয়েক বছর ধরে বলিউডের সাথে চরম টক্কর দিয়ে আসা ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি আজ নেটিজেনদের বিনোদনের সেরা মাধ্যম হয়ে উঠেছে। মূলত, সাহসিকতার কারণে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি আজ সফলতার স্বর্ণ শিখরে পৌঁছেছে। বর্তমানে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি থেকে রিলিজ করা প্রত্যেকটি সিনেমা এবং গানের ভিডিও মুহূর্তের মধ্যে লক্ষাধিক ভিউ অর্জন করে। আপনারা জানলে অবাক হবেন, আজকের দিনে বিয়ে বাড়ি থেকে শুরু করে অন্নপ্রাশন সর্বত্রই বাজানো হচ্ছে ভোজপুরি ফিল্মের সুপারহিট গান।

Advertisement

আর যদি ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির কথা বলি, সেক্ষেত্রে যারা হাত ধরে এই ইন্ডাস্ট্রি আজ সফলতার সিংহাসনে পৌঁছেছে, তিনি হলেন নিরহুয়া। যার নতুন কোন সিনেমা কিংবা গানের ভিডিও রিলিজ হওয়া মাত্রই ভাইরাল হয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়।

Advertisement

অন্যদিকে, যদি ভোজপুরি ফিল্মের সর্বাপেক্ষা সাহসী অভিনেত্রীর কথা বলি, তবে এই তালিকার শীর্ষ স্থানে নিঃসন্দেহে রয়েছেন অভিনেত্রী মোনালিসা। যিনি তার কার্ভি ফিগার এবং চরম হটনেস দিয়ে বারবার মন ভরিয়ে দিয়েছেন তার অনুগামীদের। আপনারা জানলে অবাক হবেন, চরম সাহসী অভিনেত্রী মোনালিসাকে ভোজপুরী ফিল্ম ইন্ডাস্ট্রির আইটেম গার্ল বলেও অভিবাদন করেন অনেকেই।

Advertisement

বর্তমানে তারকা অভিনেতা নিরহুয়ার সাথে মোনালিসা চরম সাহসিকতা দেখিয়ে উঠে এসেছেন সংবাদমাধ্যমে। এই তারকা জুটির পুরনো একটি গানের ভিডিও আজ ট্রেন্ড ভিডিওর পরিণত হয়েছে ইউটিউবে। বেশ কয়েক বছর আগে রিলিজ প্রাপ্ত “আদালত” সিনেমার সুপারহিট গানটি তথা ‘জোবান দাবা দি রাজা জি’-তে নিরহুয়া-মোনালিসার উত্তেজনাপূর্ণ পারফরমেন্সের ভিডিওটি আজ ঘাম ঝড়াচ্ছে নেটিজেনদের। দেখুন সাহসী ভিডিও-

Recent Posts